দুই ব্রাজিলিয়ানকে দলে ভেড়াল ইউনাইটেড-লিভারপুল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৩৭ এএম, ০৭ জুন ২০১৮

সবশেষ মৌসুম শেষ হয়েছে বেশিদিন হয়নি। তার উপর দরজায় কড়া নাড়ছে বিশ্বকাপ। দলবদল মৌসুমে তাই বড় দলগুলো রয়েসয়েই নতুন মুখ আনতে চাচ্ছে। কিন্তু ব্যতিক্রম ইংল্যান্ডের দুই ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল। দুটি ক্লাব ইতোমধ্যেই নিজেদের দলবদল শুরু করে দিয়েছে।

দলবদলের বাজারে বড় ক্লাবগুলোর মাঝে প্রথম ক্রেতা লিভারপুল। বর্তমান চ্যাম্পিয়নস লিগ রানার-আপরা মোনাকো থেকে ৪৩.৭ মিলিয়ন পাউন্ডে ব্রাজিলিয়ান ডিফেন্সিভ মিডফিল্ডার ফ্যাবিনহোকে নিজেদের দলে ভিড়িয়েছে।

অন্যদিকে লিভারপুলের চিরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডও ব্যসে থাকেনি। শাখতার দোনেতস্ক থেকে নিয়ে নিয়েছে ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফ্রেডকে। এ জন্য তাদের খরচ পড়েছে আনুমানিক ৫৩.৫ মিলিয়ন পাউন্ড। বিশ্বকাপের জন্য জাতীয় দলের অনুশীলন ক্যাম্পে থাকায় ম্যানচেস্টারে এখনো যেতে পারেননি ফ্রেড।

অন্যদিকে পর্তুগীজ ক্লাব পোর্তো থেকে ১৯ বছর বয়সী পর্তুগীজ রাইট ব্যাক ডিয়োগো ডালোটকেও সাইন করিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। এ পর্তুগীজ রাইট ব্যাককে আনতে তাদের খরচ পড়েছে ১৯ মিলিয়ন পাউন্ড। ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে পাঁচ বছরের চুক্তি হয়েছে ডালোটের।

ডিকেটি/এসএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।