ইনজুরিগ্রস্ত কোম্পানিকে বিশ্বকাপে পাওয়ার আশা মার্টিনেজের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:০৮ পিএম, ০৪ জুন ২০১৮

রবার্তো মার্টিনেজের ঘোষণা করা ২৪ সদস্যের বেলজিয়াম বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পেয়েছেন ম্যানচেস্টার সিটি ডিফেন্ডার ভিনসেন্ট কোম্পানি। কিন্তু ইনজুরিতে সংশয়ের মুখে তার বিশ্বকাপ খেলাই।

শনিবার এক প্রস্তুতি ম্যাচে পর্তুগালের মুখোমুখি হয় বেলজিয়াম। গোলশূন্য ড্র সেই ম্যাচের দ্বিতীয়ার্ধে চোটে পড়েন ৩২ বছর বয়সী এই বেলজিয়ান ডিফেন্ডার। আর এতেই সংশয়ে তার বিশ্বকাপ। তবে বেলজিয়াম কোচ রবার্তো মার্টিনেজ জানিয়েছেন, দরকার পড়লে কোম্পানির জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবেন তিনি।

মার্টিনেজ বলেন, ‘অবস্থাটা খুবই পরিষ্কার। আমরা আমাদের সুবিধার জন্য নিয়মগুলো ব্যবহার করতে যাচ্ছি। আমাদের পানামার সাথে মাঠে নামার ২৪ ঘণ্টা আগেই চূড়ান্ত খেলোয়াড়দের নাম ঘোষণা করতে হবে। আর সেটা ১৭ জুন। সে পর্যন্ত আমরা সর্বোচ্চ সময় দিতে যাচ্ছি ভিনিকে।’

কোম্পানির মতো একজনকে দলে ভীষণ প্রয়োজন উল্লেখ করে বেলজিয়াম কোচ বলেন, ‘ভিনসেন্ট কোম্পানি একজন নেতা। সে ক্যাম্পে কঠোর পরিশ্রম করছে। পর্তুগালের সাথেও সে দারুণ খেলেছে। তার তরতাজা পারফরম্যান্স এবং নেতৃত্ব আমাদের জন্য প্রয়োজন। তাই তাকে পর্যাপ্ত সময় দেয়া হয়েছে সিদ্ধান্ত নেয়ার জন্য। যদি ১৭ জুন ভিনি ফিট না থাকে, তাহলে সে বিশ্বকাপে যাচ্ছে না।’

ডিকেটি/এমএমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।