চতুর্থ দিনেও বৃষ্টির বাধা


প্রকাশিত: ০৩:৪৩ এএম, ০২ আগস্ট ২০১৫

টানা বৃষ্টির কারণে মিরপুর টেস্টের চতুর্থ দিনের খেলা শুরু হতে বিলম্ব হচ্ছে। এই টেস্টে এখন পর্যন্ত বল মাঠে গড়িয়েছে ৮৮.১ ওভার। আর তার পুরো খেলা হয় প্রথমদিনে। কোন বল না খেলেই পরিত্যক্ত হয়েছে টানা দুই দিন। একই ধারায় চতুর্থ দিনেও বৃষ্টির কবলে পড়েছে মিরপুর টেস্ট। সকাল থেকেই ভারী বর্ষণে মাঠের কয়েক প্রান্তে পানি জমে আছে। তবে মাঠের অধিকাংশ অঞ্চল কাভারে ঢাকা।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চতুর্থ দিনের খেলা রোববার সকাল সাড়ে ৯টায় শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে এখন পর্যন্ত মাঠে বল গড়ায়নি। বৃষ্টির কারণে মাঠেও উপস্থিত হননি কোনো দল। হোটেলেই অবস্থান করছেন দু’দলের খেলোয়াড়রা। একই কারণে স্টেডিয়ামে কোন দর্শকও প্রবেশ করেন নি।
 
এর আগে টানা বৃষ্টির কারণে মিরপুর টেস্টের দ্বিতীয় এবং তৃতীয় দিনে খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়। বৃহস্পতিবার টেস্টের প্রথম দিন ডেল স্টেইন এবং জেপি ডুমিনির বোলিং তোপে আট উইকেট হারিয়ে ২৪৬ রান করে বাংলাদেশ। বাংলাদেশের পক্ষে অধিনায়ক মুশফিকুর রহিম সর্বোচ্চ ৬৫ রান করেন। উইকেট বিলানোর মিছিলে পড়ে বাংলাদেশের টপ অর্ডারের ব্যাটসম্যানরা উইকেটে সেট হয়েও স্কোর বড় করতে পারেন নি। আশা জাগিয়ে ফিরে গেছেন সবাই।

মমিনুল হক ৪০, ইমরুল কায়েস ৩০, মাহমুদউল্লাহ এবং সাকিব আল হাসান ৩৫ রান করে করেন। নাসির হোসেন ১৩ রান নিয়ে অপরাজিত আছেন। দক্ষিণ আফ্রিকার ডেল স্টেইন এবং জেপি ডুমিনি তিনটি করে উইকেট নেন।

আরটি/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।