সংসদ সদস্য পদও হারাতে যাচ্ছেন লতিফ সিদ্দিকী


প্রকাশিত: ০২:৪৪ এএম, ০২ আগস্ট ২০১৫
ফাইল ছবি

ইসির কর্মকর্তারা বলছেন, সংসদ সদস্য পদও হারাতে যাচ্ছেন সাবেক আওয়ামী লীগ নেতা আবদুল লতিফ সিদ্দিকী। লতিফ সিদ্দিকীর সংসদ সদস্য পদ থাকা নিয়ে নির্বাচন কমিশনের পাঠানো নোটিসের জবাব দেওয়ার শেষ দিন আজ। জবাব পেলেই সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাক সৈয়দ আশরাফুল ইসলামকে শুনানির জন্য ডাকবে নির্বাচন কমিশন। এরপরে ইসি এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

আবদুল লতিফ সিদ্দিকী এর মধ্যে খুইয়েছেন দলের প্রাথমিক সদস্য পদও। আওয়ামী লীগের ভাষ্য, তার এমপি পদ বাতিলের জন্য দল থেকে স্পিকারকে দেওয়া চিঠির অনুরূপ ব্যাখ্যা নির্বাচন কমিশনকেও (ইসি) দেওয়া হবে। এ বিষয়ে একজন নির্বাচন কমিশনার বলেন, লতিফ সিদ্দিকীকে চিঠি দিয়েছি। বক্তব্য চেয়েছি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পক্ষ থেকে পাঠানো চিঠি পেয়েছি। কমিশন থেকেও চিঠি পাঠানো হয়েছে। লতিফ সিদ্দিকী ও দলের পক্ষ থেকে বক্তব্য পাওয়ার পর দুই পক্ষকে শুনানির জন্য ডাকা হবে।

এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।