টেকনাফে ৪ কোটি টাকার ইয়াবা উদ্ধার


প্রকাশিত: ১১:১২ এএম, ০১ আগস্ট ২০১৫
ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফ সীমান্তের নাফ নদীর কাছ থেকে এক লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধারের দাবি করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে পৌরসভার চৌধুরী পাড়ার দক্ষিণে নতুন ট্রানজিট ঘাটের কাছে অভিযান চালিয়ে এ সকল ইয়াবা উদ্ধার করা হয়।  

টেকনাফ ৪২ বিজিবি অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল মো. আবুজার আল জাহিদ জানিয়েছেন, ইয়াবা ব্যবসায়ীরা মিয়ানমার থেকে ইয়াবার একটি চালান নাফ নদী দিয়ে টেকনাফে আনছে এমন তথ্যের ভিত্তিতে টেকনাফ সদর বিওপির নায়েক সুবেদার আবুল কালামের নেতৃত্বে বিজিবির জওয়ানরা পৌরসভার চৌধুরী পাড়ার নতুন ট্রানজিট ঘাটের দক্ষিণে অভিযান পরিচালনা করে। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা নাফ নদীর বেড়িবাঁধ এলাকায় একটি ব্যাগ ফেলে পালিয়ে যায়।

ওই ব্যাগ উদ্ধার করে পরে ১ লাখ ৪০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। যার বাজার মূল্য ৪ কোটি ৪২ লাখ টাকা। উদ্ধার ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদর দফতরে ধ্বংস করা হবে বলে জানান বিজিবির ওই কর্মকর্তা।

সায়ীদ আলমগীর/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।