কাওড়াকান্দি-শিমুলিয়া নৌরুটে সকল নৌযান চলাচল বন্ধ


প্রকাশিত: ১০:৪৭ এএম, ০১ আগস্ট ২০১৫

বৈরী আবহাওয়ায় পদ্মা নদী উত্তাল হয়ে উঠায় কাওড়াকান্দি-শিমুলিয়া নৌরুটে ফেরিসহ সকল নৌযান চলাচল বন্ধ হয়ে গেছে। উত্তাল ঢেউয়ের তোড়ে শিমুলিয়ার ৩টি ফেরি ঘাটই ক্ষতিগ্রস্থ হয়েছে। ঘাট এলাকায় সৃষ্টি হয়েছে তীব্র যানজটের।  এতে যাত্রী দুর্ভোগ চরম আকার ধারণ করেছে।

বিআইডব্লিউটিসি এর একাধিক সুত্র জানায়, বৈরী আবহাওয়ার কারণে মাঝ নদীতে উত্তাল ঢেউয়ের সৃষ্টি হওয়ায় শনিবার সকাল থেকে কাওড়াকান্দি-শিমুলিয়া নৌরুটের সকল লঞ্চ, স্পিডবোট বন্ধ করে দেয়া হয়। প্রচণ্ড ঢেউয়ের তোড়ে শিমুলিয়ার ৩টি ফেরিঘাট ক্ষতিগ্রস্থ হলে বেলা সাড়ে ১১টার দিক এ রুটের সকল ফেরিও পারাপার বন্ধ করে দেয়া হয়।

এরআগে একই কারণে গতকাল সন্ধ্যা থেকে এ রুটের সকল ডাম্ব ফেরি পারাপার বন্ধ করে দেয়া হয়েছিল। সকল নৌযান পারাপার বন্ধ থাকায় কয়েক হাজার যাত্রী উভয় ঘাটে আটকা পড়েছে। ঘাট এলাকায় সৃষ্টি হয়েছে তীব্র যানজটের। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যানবাহনের লাইন দীর্ঘ হচ্ছে। আটকে পড়েছে অসংখ্য যাত্রীবাহী পরিবহন।

এ কে এম নাসিরুল হক/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।