রাজধানীতে গণধর্ষণের শিকার বিক্রয়কর্মী


প্রকাশিত: ০৫:৩০ এএম, ৩১ জুলাই ২০১৫

রাজধানীর উত্তরার একটি মেগাশপের বিক্রয়কর্মী সহকর্মীর দ্বারা ধর্ষণের শিকার হয়েছে বলে জানা গেছে। উত্তরার রাজলক্ষী মার্কেটের পেছনের একটি নির্মাণাধীন ভবনে বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

তরুণীর দুলাভাই বেলাল হোসেন জানান, তার শ্যালিকা মাসখানেক আগে রাজলক্ষীর একটি মেগাশপে বিক্রয়কর্মীর চাকরি নেয়। প্রতিদিন সে বাসা থেকে হেঁটেই কর্মস্থলে আসা-যাওয়া করত।

ধর্ষিতার বরাত দিয়ে তিনি জানান, বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে কাজ শেষে সে  বাসার উদ্দেশে রওয়ানা হয়। একই মেগাশপের বিক্রয়কর্মী আরিফ (২৫) এবং আরো দুই যুবক মিলে তাকে মুখ চেপে ধরে পাশের নির্মাণাধীন একটি ভবনে নিয়ে যায়। সেখানে ওই তিন যুবক তাকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ করে চলে যায়। তবে আরিফ ছাড়া অন্য দুজনকে সে চিনতে পারেনি।

বেলাল হোসেন আরো জানান, পরে রাত ১১টার দিকে মেয়েটি বাসায় গিয়ে তার বোন-দুলভাইকে বিষয়টি জানায়। আহত অবস্থায় তাকে রাত ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান।

শ্যালিকা একটু সুস্থ হলেই এ ব্যাপারে থানায় অভিযোগ করা হবে বলেও জানান বেলাল হোসেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ সহকারী উপপরিদর্শক (এএসআই) সেন্টু চন্দ্র দাস জানান, ওই ধর্ষিতাকে হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

এসকেডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।