রেকর্ড গড়ার উৎসবে মাতোয়ারা ম্যানসিটি সমর্থকরা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:১৬ পিএম, ১৫ মে ২০১৮

ইংলিশ প্রিমিয়ার লিগে ইতিহাস গড়েছে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি। ইতিহাসের প্রথম দল হিসেবে ১০০ পয়েন্ট নিয়ে শিরোপা নিশ্চিত করেছে তারা। এমন অর্জনের উদযাপনটা মনে রাখার মতো না হলে কি হয়? লাখো সমর্থক চ্যাম্পিয়ন্স প্যারেডেই বরণ করেছেন প্রিয় দলকে।

MANU

সোমবার ম্যানচেস্টার সিটিকে সংবর্ধনা দিতে শহরে জড়ো হয়েছিলেন এক লাখের মতো সমর্থক। হাতে প্ল্যাকার্ড, পতাকা নিয়ে, হর্ণ বাজিয়ে রীতিমতো উৎসবে মেতে ছিলেন তারা। এ যেন পরিবারের কোনো অনুষ্ঠান। ছেলে-বুড়ো কেউই বাদ যাননি। কয়েকজন তো নিয়ম-নীতির তোয়াক্কা না করে ট্রাফিক লাইটের উপর চড়ে বসেছিলেন, বিজয়ী দলকে যেন ভালোভাবে দেখা যায়।

MANU

এর মধ্যে এক বালক 'চ্যাম্পিয়ন্স ১৮' লেখা টি-শার্ট পরে নজর কেড়েছেন আলাদাভাবে। ম্যানসিটির খেলোয়াড়-কর্মকর্তারা শহরে ঢুকেন দুটি খোলা বাসে চড়ে। হাত নাড়িয়ে সমর্থকদের ভালোবাসার জবাব দেন তারা।

গার্দিওলা দায়িত্ব নেয়ার পর প্রিমিয়ার লিগ শিরোপার সঙ্গে কারাবাও কাপও জিতেছে ম্যানসিটি। দলের দুই তারকা রহিম স্টারলিং আর বেঞ্জামিন মেন্দির হাতে ছিল এই দুই টুর্নামেন্টের ট্রফি।

MANU

সমর্থকদের মাঝে দাঁড়িয়ে গার্দিওলা প্রতিপক্ষদের সতর্ক করে দেন এই বলে যে, সামনের মৌসুমে আরও ভয়ংকর চেহারায় হাজির হবে ম্যানসিটি। তিনি মনে করছেন, দলে দুর্দান্ত খেলোয়াড় আছে বলেই এমন সাফল্য পাওয়া সম্ভব হয়েছে। কষ্ট করে দলকে সংবর্ধনা জানাতে আসা ভক্ত-সমর্থকদের আলাদা করে ধন্যবাদও জানিয়েছেন সিটি বস।

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।