গাইবান্ধায় গণপূর্ত বিভাগের কর্মচারীদের কর্মবিরতি


প্রকাশিত: ১২:৪৫ পিএম, ৩০ জুলাই ২০১৫

গাইবান্ধা গণপূর্ত বিভাগের এক নারী কর্মচারীকে লাঞ্ছিত করার ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার কর্মচারীরা ২ ঘণ্টাব্যাপি কর্মবিরতি পালন করেছে।

এর আগে গত মঙ্গলবার অফিসের একটি চিঠি উপ-সহকারী প্রকৌশলী রোকনুজ্জামানকে অবগত করতে যান কর্মচারী আসমা খাতুন। ওই পত্র উপস্থাপনকে কেন্দ্র করে রোকনুজ্জামান আসমা খাতুনকে লাঞ্ছিত করেন। পরে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বৃহস্পতিবার তার শারীরিক অবস্থার অবনতির খবর গাইবান্ধায় এসে পৌঁছালে কর্মচারীরা বিক্ষুব্ধ হয়ে ওঠে। তারা তাৎক্ষণিকভাবে কর্মবিরতির ঘোষণা দেয়। বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত তারা কর্মবিরতি পালন করেন। এসময় এক সমাবেশে বক্তব্য রাখেন কর্মচারী ইউনিয়নের সভাপতি নজরুল ইসলাম, আব্দুল মান্নান, রেজাউল করিম, আইয়ুব আলী, আব্দুস সালাম, জাহেদুল ইসলাম,নজরুল ইসলাম প্রমুখ।

কর্মচারী ইউনিয়ন সূত্রে জানা যায়, আসমা খাতুন ব্রেইন স্ট্রোক করেছেন। ইউনিয়নের সভাপতি নজরুল ইসলাম জানান, আগামী রোববারের মধ্যে ওই উপ-সহকারীর বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা না নিলে কর্মচারী ইউনিয়ন বৃহ্ত্তর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করবে।

অমিত দাশ/এসএস/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।