ডা. মীমের সনদ বাতিলের দাবিতে মানববন্ধন


প্রকাশিত: ১০:৪৫ এএম, ৩০ জুলাই ২০১৫

ডা. নূনজিরুল মোহসীন মীমের সনদ বাতিল করে তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে জাতীয় সাংবাদিক সোসাইটি। বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে এ দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, ঢাকা ১ আসনের সংসদ সদস্য ও সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী সালমা ইসলামের সঙ্গে সম্প্রতি ঢাকা মেডিকেল কলেজের চিকিৎসক ডা. নূনজিরুল মোহসীন মীম অসাদাচরণ করেছেন। তিনি  সাধরণ রোগী ও স্বজনদের সঙ্গেও  দুর্ব্যবহার করেন বলেও অভিযোগ রয়েছে।

বক্তারা আরো বলেন, ডা. মীমের স্বামী শমিউর রহমান ঢাকা মেডিকেল কলেজের চিকিৎসক। তারা দুজনই ডিউটি ফাঁকি দিয়ে কুষ্টিয়ায় গিয়ে প্রাইভেট প্র্যাকটিস  নিয়ে ব্যস্ত থাকে।

আগামী ৭২ ঘণ্টার মধ্যে ডা. মীমের সনদ বাতিল ও গ্রেফতারের দাবি জানান বক্তারা।

জাতীয় সাংবাদিক সোসাইটি, পুরান ঢাকা সাংবাদিক ও সাংস্কৃতিক ফোরামের যৌথ উদ্যোগে মানববন্ধনে উপস্থিত ছিলেন সাংবাদিক সোসাইটির সভপতি আল আমিন মিরাজ, সাংবাদিক তারেক হোসেন, নজরুল ইসলাম রানা,ডা.আলা উদ্দিন মিরাজ প্রমুখ।

এসকেডি/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।