ভিক্টোরিয়ার জালে ৮ গোল আবাহনীর

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৫২ পিএম, ০৩ মে ২০১৮

পুলিশ এসসিকে ১০ গোলে হারিয়ে প্রিমিয়ার হকি লিগ শুরু করেছিল আবাহনী। মৌসুমের প্রথম টুর্নামেন্ট ক্লাব কাপ চ্যাম্পিয়ন আবাহনী লিগে প্রতিপক্ষের জালে গোলবন্যা অব্যাহত রেখেছে। আকাশী-হলুদ জার্সিধারীরা বৃহস্পতিবার ৮ গোল দিয়েছে ভিক্টোরিয়ার জালে। মওলানা ভাসানী স্টেডিয়াম থেকে ৮-০ গোলের জয় নিয়ে ঘরে ফিরেছে মাহবুব হারুনের শিষ্যরা।

রুম্মান সরকারের জোড়া এবং মহসিন ও আশরাফুলের গোলে আবাহনী প্রথমার্ধে এগিয়েছিল ৪-০ ব্যবধানে। দ্বিতীয়ার্ধে ব্যবধান দ্বিগুণ করে সাবেক চ্যাম্পিয়নরা। রুম্মান ছাড়াও ম্যাচে জোড়া গোল করেছেন মহসিন। অন্য গোলগুলো করেছেন কৃষ্ণ কুমার, আরশাদ ও সারোয়ার।

অন্য ম্যাচে সোনালী ব্যাংক ৩-১ গোলে হারিয়েছে সাধারণ বীমাকে। সোনালী ব্যাংকের প্রমোদ দেওয়ান, রাজিব দাস ও প্রসেনজিৎ গোল করেছেন। সাধারণ বীমার একমাত্র গোলদাতা লাভরোজ সিং। সোনালী ব্যাংকের একটি দ্বিতীয় জয়। প্রথম ম্যাচে অফিস দলটি ৩-২ গোলে হারিয়েছিল ওয়ারি ক্লাবকে।

আরআই/এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।