রোনালদোকে ছাড়িয়ে গেলেন ডি গিয়া

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৪৮ এএম, ০৩ মে ২০১৮

ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেয়ার পরই আলো ছড়াতে থাকেন ক্রিশ্চিয়ানো রোনালদো। নিজেকে প্রতিষ্ঠিত করেন সেরা খেলোয়াড় হিসেবে। ম্যানচেস্টারে খেলা ছয় বছরে জেতেন তিনবার সেরা খেলোয়াড় নির্বাচিত হন দলটির। তবে এবার তাকে ছাড়িয়ে গেল ডি গিয়া। রেকর্ড চতুর্থবারের মত ম্যানচেস্টার ইউনাইটেডের বর্ষসেরা ফুটবলার হলেন স্প্যানিশ এই গোলরক্ষক।

প্রতি মৌসুম শেষেই অ্যাওয়ার্ড নাইট আয়োজন করে ম্যানচেস্টার ইউনাইটেড কর্তৃপক্ষ। ক্লাবের সেরা পারফর্মারদের উজ্জীবিত করতে দেয়া হয় পুরস্কার। সেই ধারাবাহিকতায় এবারো জমকালো আয়োজন করা হয়। সন্ধ্যার সব আলো কেড়ে নেন ২৭ বছর বয়সী ডেভিড ডি গিয়া। সতীর্থদের ভোটে সেরা ফুটবলার হবার পাশাপাশি, স্যার ম্যাট বাসবি বর্ষসেরা ফুটবলারেরও পুরস্কার জিতে নেন তিনি।

এদিকে মৌসুমের সেরা গোলের পুরস্কার পেয়েছেন নেমানিয়া মাটিচ। ম্যানেজারের পছন্দে সেরা ফুটবলার হয়েছেন মিডগিল্ডার স্কট ম্যাকটমিনি। আর ক্লাবের এক যুগ পার করা ফুটবলার মাইকেল ক্যারিককে দেয়া হয় বিশেষ সম্মাননা।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।