এশিয়াড হকির জুরি বোর্ডের সদস্য বাংলাদেশের রশিদ শিকদার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১২:১৯ এএম, ০১ মে ২০১৮

আগামী ১৮ আগস্ট থেকে ২ সেপ্টেম্বর ইন্দোনেশিয়ার জাকার্তা ও পালেমব্যাংয়ে অনুষ্ঠিতব্য এশিয়ান গেমসে হকির জুরি বোর্ডের সদস্য মনোনীত হয়েছেন বাংলাদেশের রশিদ শিকদার। যিনি বাংলাদেশ হকি ফেডারেশনের সহ-সভাপতি এবং ঊষা ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক।

এটা বাংলাদেশের হকির জন্য বড় এক অর্জন। ২৫ এপ্রিল এশিয়ান হকি ফেডারেশনের প্রধান নির্বাহী রশিদ শিকদারকে এ মনোনয়নের চিঠি দিয়েছেন। এর আগে বাংলাদেশ হকি ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক শামসুল বারী একাধিকবার বিভিন্ন আন্তর্জাতিক টুর্নামেন্টে জুরি বোর্ডের সদস্য ও জাজের দায়িত্ব পালন করেছেন। তবে এশিয়ান গেমসে বাংলাদেশ থেকে প্রথম জুরি বোর্ডের সদস্য মনোনীত হলেন রশিদ শিকদার।

‘এটা কেবল আমার নয়, বাংলাদেশ হকির জন্য বড় সম্মানের। এশিয়ান হকি ফেডারেশন আমাকে যে দায়িত্বে মনোনীত করেছে তা আমি যথাযথভাবে পালন করার চেষ্টা করবো। আমি জাতীয় দলের ম্যানেজার হয়ে এশিয়া কাপ ও এশিয়ান গেমসে গিয়েছি। এশিয়ান হকি ফেডারেশন যে সভাগুলো আমায় আমন্ত্রণ করেছে, আমি গিয়েছি। বাংলাদেশের হকির উন্নয়নে কথা বলেছি। এখন নতুন দায়িত্ব পেলাম। এটা আমার সাংগঠনিক ক্যারিয়ারে নতুন মাইলফলক’-বলছিলেন রশিদ শিকদার।

আরআই/আইএইচএস/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।