সাকিব-মনিশের ব্যাটে হায়দরাবাদের ১৩২ রানের পুঁজি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:১৬ পিএম, ২৬ এপ্রিল ২০১৮

২৭ রানে নেই ৩ উইকেট। সেখান থেকে দলকে টেনে তোলার দায়িত্ব নিয়েছিলেন সাকিব আল হাসান আর মনিশ পান্ডে। সাকিব ২৮ রান করে আউট হয়ে গেলেও মূলত এই জুটির ওপর ভর করেই কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে মোটামুটি লড়াই করার মতো পুঁজি পেয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। ৬ উইকেট হারিয়ে তারা তুলেছে ১৩২ রান।

টসে হেরে ব্যাট করতে নেমে শুরুতেই হোঁচট খেয়েছে হায়দরাবাদ। দলের খাতায় ১ রান উঠতেই শূন্য করে অঙ্কিত রাজপুতের শিকার হন অধিনায়ক কেন উইলিয়ামসন। ১১ রান করে শেখর ধাওয়ান তার দ্বিতীয় শিকার। ঋদ্ধিমান সাহাকে ৬ রানে সাজঘর দেখিয়ে হায়দরাবাদকে রীতিমতো কোণঠাসা করে ফেলেছিলেন ডানহাতি এই পেসার।

এমন সময়ে দলের হাল ধরেন সাকিব আর মনিশ। চতুর্থ উইকেটে তারা গড়েন ৫২ রানের গুরুত্বপূর্ণ এক জুটি। ২৯ বলে ৩ বাউন্ডারিতে ২৮ রান করে মুজিব উর রহমানের শিকার হন সাকিব।

তবে মনিশ পান্ডে হাফসেঞ্চুরি তুলে নিতে ভুল করেননি। ৫১ বলে ৩ বাউন্ডারি আর ১ ছক্কায় ৫৪ রান করে আউট হন তিনি। শেষদিকে ইউসুফ পাঠান করেন ১৯ বলে অপরাজিত ২১ রান।

এমএমআর/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।