কেকেআরকে ১৬১ রানের লক্ষ্য দিল রাজস্থান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:১৯ পিএম, ১৮ এপ্রিল ২০১৮

জয়পুরের সাওয়াই মানসিং স্টেডিয়ামে খুব বড় স্কোর গড়তে পারলো না স্বাগতিক রাজস্থান রয়্যালস। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে শুরুতে আজিঙ্কা রাহানে আর ডি’আরকি শর্ট কিছুটা ঝড় তুলেছিলেন; কিন্তু খুব বেশি কাজ হয়নি। কলকাতার বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের মুখে রানের চাকা অনেকটা থেমে যায়। যে কারণে শেষ পর্যন্ত কেকেআরের সামনে ১৬১ রানের লক্ষ্য ছুঁড়ে দিতে সক্ষম হলো রাজস্থান।

টস জিতে রাজস্থানকেই ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় কলকাতা নাইট রাইডার্স। আগের নিজেদের মাঠে ম্যাচে দিল্লিকে উড়িয়ে দিয়ে অ্যাওয়ে ম্যাচ খেলতে এলো শাহরুখ খানের দল। জয়পুরে এসে টসও জিতলেন দিনেশ কার্তিক। আমন্ত্রিত হয়ে প্রথমে ব্যাট করতে নেমে, রাহানে এবং ডি’আরকি শর্টের জুটিতে ওঠে ৫৪ রান।

১৯ বলে ৩৬ রান করে আউট হয়ে যান রাহানে। ৪৩ বলে ৪৪ রান করেন ডি’আরকি শর্ট। এরপর কেবল ১৮ বলে ২৪ রানে অপরাজিত ছিলেন জস বাটলার। বাকিদের কেউ ১৫, কেউ ১২, কেউ ১৪- এভাবে রান করেই বিদায় নিয়েছেন। শেষ পর্যন্ত ৮ উইকেট হারিয়ে ১৬০ রান তুলতে সক্ষম হয় রাজস্থান। কলকাতার হয়ে নিতিশ রানা এবং টম কুরান নেন ২টি করে উইকেট।

আইএইচএস/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।