সাকিবের হায়দরাবাদকে ১৪৮ রানের লক্ষ্য দিল মুম্বাই

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৫৬ পিএম, ১২ এপ্রিল ২০১৮

লো স্কোরিং ম্যাচই হচ্ছে তাহলে হায়দরাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে। স্বাগতিক হায়দরাবাদের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে মাত্র ১৪৭ রান তুলতে সক্ষম হয়েছে মোস্তাফিজুর রহমানের দল মুম্বাই ইন্ডিয়ান্স।

এই ম্যাচে মুখোমুখি হয়েছেন বাংলাদেশের দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমান। এই ম্যাচে টস জিতে মোস্তাফিজের মুম্বাইকে ব্যাট করার আমন্ত্রণ জানান হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়াসন।

ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারান রোহিত শর্মা। ১০ বলে ১১ রান করে আউট হন তিনি। এভিন লুইস কিছুটা মারমুখি হওয়ার চেষ্টা করেও পারলেন না। ১৭ বলে তিনি করেন ২৯ রান। ইশান কিশান আউট হন ৯ বলে ৯ রান করে। সুর্যকুমার যাদব ৩১ বলে করেন ২৮ রান। ক্রুনাল পান্ডিয়া করেন ১০ বলে ১৫ রান। এছাড়া কাইরন পোলার্ড ২৩ বল খেলে করেন ২৮ রান। বেন কাটিং ৯ বলে ৯ রান করে আউট হন।

সানরাইজার্সের বোলারদের মধ্যে সবচেয়ে খরুচে বিলি স্ট্যানলেক। ৪ ওভারে ৪২ রান দিয়ে তিনি নেন ২ উইকেট। এরপর ৩৪ রান দেন সাকিব আল হাসান। তিনি নেন ১ উইকেট। সিদ্ধার্থ কাউল ২ উইকেট নিলেও দিলেন ২৯ রান।

আইএইচএস/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।