বাবা হচ্ছেন সাকিব আল হাসান


প্রকাশিত: ১০:২৮ এএম, ২৭ জুলাই ২০১৫

অস্ট্রেলিয়া সিরিজের পর লম্বা ছুটিই পেতে যাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটাররা। এই ছুটিটা আরো লম্বা করতে যাচ্ছেন সাকিব আল হাসান। সবকিছু ঠিক থাকলে এ বছরের শেষ দিকেই বাবা হতে যাচ্ছেন বাংলাদেশের সাবেক এই অধিনায়ক।

সাকিবের পারিবারিক সূত্রে জানা গেছে, তার স্ত্রী উম্মে আহমেদ শিশির মা হতে যাচ্ছেন। আর সন্তানের জন্ম হবে যুক্তরাষ্ট্রে। সাকিবের স্ত্রী এরই মধ্যে চলে যাবেন যুক্তরাষ্ট্রে। আর সব কিছু স্বাভাবিক থাকলে সাকিবও ক’দিন পরে চলে যাবে সেখানে।

সাকিবের সন্তান হওয়ার সময়টাতেই বাংলাদেশে দুই টেস্টের সিরিজ খেলতে আসবে অস্ট্রেলিয়া। আর সেই সিরিজ না খেলার সিদ্ধান্ত এরই মধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) জানিয়ে দিয়েছেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার।

দীর্ঘদিন প্রেমের পর ২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী শিশিরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব। যুক্তরাষ্ট্রের উইসকনসিনে পরিবারের সঙ্গে থাকতেন উম্মে আহমেদ শিশির। পড়াশোনা, মিনেসোটা বিশ্ববিদ্যালয়ে। ১০ বছর বয়সে বাবা-মা`র হাত ধরে পাড়ি জমিয়েছিলেন স্বপ্নের দেশে।

আরটি/এমআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।