শ্বাসরুদ্ধকর ম্যাচে আবাহনীকে হারালো দোলেশ্বর

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০৮ পিএম, ১০ মার্চ ২০১৮

লক্ষ্যটা খুব বড় ছিল না, ২৩৩ রানের। ব্যাটসম্যানদের ব্যর্থতায় বিপদে পড়েও শেষদিকে এসে জয়ের সম্ভাবনা জাগিয়েছিলো আবাহনী লিমিটেড। তবে শেষরক্ষা হলো না। মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের কাছে মাত্র ৩ রানে হেরে গেছে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা নাসির হোসেনের দল।

ছোট লক্ষ্যের পেছনে ছুটতে গিয়েও নিয়মিত বিরতিতে উইকেট হারিয়েছে আবাহনী। নাসির হোসেন হাফসেঞ্চুরি (৫৩) করে যখন আউট হন, ১৩৩ রানে তখন ৫ উইকেট নেই আবাহনীর। এরপরও তারা লড়াই চালিয়ে গেছে, মোহাম্মদ মিঠুনের ব্যাটে। নবম ব্যাটসম্যান হিসেবে তিনি ৬০ রান করে আউট হওয়ার পরই নাসিরের দলের আশাটা বলতে গেলে শেষ হয়ে গেছে।

শেষ ১০ বলে আবাহনীর দরকার ২০ রান। আরিফুল ইসলাম সবুজ খেলা বেশ জমিয়ে তুলেছিলেন। আরাফাত সানীর শেষ ওভারে দরকার ছিল ১০। ওভারের দ্বিতীয় বলেই বাউন্ডারি হাঁকিয়ে বসেন সবুজ। পরের বলে নেন ২ রান। তখন ৩ বলে মাত্র ৪ রান দরকার আবাহনীর। পরের বলটি ডট।

পঞ্চম বলে সানীকে মারতে গিয়ে উইকেটরক্ষকের গ্লাভসে ধরা পড়েন সবুজ। ১৫ বলে ১ চার আর ২ ছক্কায় তার ২১ রানের ইনিংসটি শেষ সেখানে, শেষ আবাহনীর স্বপ্নও।

এর আগে, টসে জিতে প্রথমে ব্যাট করে ৯ উইকেটে ২৩২ রান তুলেছিল প্রাইম দোলেশ্বর। ফজলে মাহমুদ ৬৮ আর ফরহাদ হোসেন করেন ৬৩ রান। এছাড়া ২৮ রান করেন অধিনায়ক ফরহাদ রেজা।

এমএমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।