নিউজিল্যান্ড নারী দলের কোচ হলেন ওরাম

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:৩০ পিএম, ০৬ মার্চ ২০১৮

নিউজিল্যান্ড নারী দলের বোলিং কোচ হলেন জাতীয় দলের সাবেক অলরাউন্ডার জ্যাকব ওরাম। ১৮ মাসের জন্য দলটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে এই অলরাউন্ডার। নারী দলের আগামী সব সিরিজের সঙ্গে ট্রেনিং ক্যাম্পেও উপস্থিত থাকবেন ওরাম।

নারী দলের সঙ্গে যোগ দিয়ে উচ্ছ্বসিত ওরাম বলেন, ‘হোয়াইট ফার্নদের বোর্ডে এবং হাইডি টিফেনের কোচিং টিমের সঙ্গে যুক্ত হতে পেরে আমি সত্যিই উচ্ছ্বসিত। এই দলে অনেক প্রতিভা ও সম্ভাবনা রয়েছে। বিশেষভাবে আমি বোলারদের সঙ্গে কাজ করে দেখতে চাই কতটা উন্নতি আমরা করতে পারি।’

দলটির প্রধান কোচ হাইডি টিফেন বলেন, ‘ওরাম দারুণ একজন মানুষ। সহজেই সে ভালো সম্পর্ক তৈরি করতে পারেন। সেন্ট্রাল হাইন্ডে হান্নাহ রোয়ের সাথেও সে এরই মধ্যে কাজ করেছেন। আমরা তাকে সব সময়ের জন্য দলে পেতে চাই।’

২০০১ থেকে ২০১২ সাল পর্যন্ত নিউজিল্যান্ডের জার্সিতে মাঠে নামেন ওরাম। দেশটির হয়ে ৩৩ টি টেস্ট, ১৬০ ওয়ানডে ও ৩৬ টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নামেন এই অলরাউন্ডার।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।