আনুষ্কার আর্ম ক্যান্ডি বিরাট


প্রকাশিত: ০৫:৪৮ এএম, ২৩ জুলাই ২০১৫

বিরাটের সঙ্গে অভিসারে মেতে উঠিনি বলে গত ডিসেম্বরে জানিয়েছিলেন বলিউডের হার্টথ্রব নায়িকা আনুষ্কা। সে সময় তিনি আরো বলেছিলেন, বিরাটের সঙ্গে আমার দারুণ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছে। সে সময় এর চেয়ে বেশি খোলাসা করে আর কিছু বলেননি তিনি। তবে সময়ের সঙ্গে পরিবর্তন হয়েছে অবস্থার। পরিবর্তন হয়েছে আনুষ্কার মনেরও। আনুষ্কার এখন বিরাটকে নিয়ে অনেকটা খোলামেলা। এখন বিরাটকে  নিয়ে সকল ধরনের কথায় বলতে রাজি আনুষ্কা।

সম্প্রতি মুম্বাইয়ে একটি ম্যাগাজিনের অনুষ্ঠানে এই জুটিকে দেখা যায়। সেখানে আনুষ্কা বলেন, ‘ও আমার ভীষণ, ভীষণ সুদর্শন আর্ম ক্যান্ডি!’

এর আগে আনুষ্কা ও বিরাট একত্রে ঘোরাঘুরি কিংবা সময় কাটানোর বিষয়ে যথেষ্ট সংবাদ হয়েছে। তবে কানাঘুষা চললেও তাদের প্রথম একসঙ্গে দেখা গিয়েছিল নিউজিল্যান্ডে। এরপর এবারই প্রথম আনুষ্কার মুখে পরোক্ষভাবে জানা যায় তাদের সম্পর্কের কথা। সম্প্রতি এই জুটিকে দক্ষিণ আফ্রিকায় দেখা যায়। এই প্রসঙ্গে আনুষ্কা বলেন, আমাদের জন্য এই ভ্রমণ জরুরি ছিল, এটা আমাদের প্রফুল্ল করেছে।

উল্লেখ্য, ২০১৩ সালের শেষের দিকে একটি শ্যাম্পুর বিজ্ঞাপনচিত্রে কাজ করতে গিয়ে ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে আনুষ্কার সখ্য গড়ে উঠেছিল।

আরটি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।