সেমিফাইনালে পাঞ্জাব


প্রকাশিত: ০৫:১৯ এএম, ২৭ সেপ্টেম্বর ২০১৪

চ্যাম্পিয়ন্স লিগ টোয়েন্টি২০ প্রতিযোগিতার সেমিফাইনালে ওঠেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দল কিংস ইলেভেন পাঞ্জাব। বীরেন্দর শেবাগ ও মানান ভোহরার হাফসেঞ্চুরি এবং কারনবীর সিংহের অসাধারণ বোলিংয়ে তারা ১২০ রানের বড় ব্যবধানে হারিয়েছে নর্দান ডিস্ট্রিক্টসকে।

পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে আগে ব্যাটিং করে ৫ উইকেট হারিয়ে ২১৫ রান তুলেছিল কিংস ইলেভেন। দীর্ঘদিন পর রানে ফিরেছেন বীরেন্দর শেহবাগ। ৫২ রানের দারুণ একটি ইনিংস খেলেছেন ডানহাতি এই ক্রিকেটার।

শেহবাগ ছাড়াও নর্দানের বোলারদের ওপর তাণ্ডব চালিয়েছেন মানান ভোহরা। তিনি খেলেছেন ৬৫ রানের একটি ইনিংস। এ ছাড়া ডেভিড মিলার করেছেন অপরাজিত ৪০ রান। তাই বড় স্কোর গড়তে কোনো অসুবিধা হয়নি বলিউড অভিনেত্রী প্রীতি জিনতার দলের।

জয়ের লক্ষ্য তাড়া করতে নেমে পাঞ্জাবের বোলিং আক্রমণে পথ হারিয়েছিল নর্দান। শেষ অবধি আর ঘুরে দাঁড়াতে পারেনি দলটি। বলতে গেলে কারনবীর সিং একাই ধসিয়ে দিয়েছেন নর্দানের ব্যাটিং লাইনআপ। ১৫ রান খরচায় ৪ উইকেট নিয়েছেন তিনি। তাই একশ’ রানও করতে পারেনি তারা। গুটিয়ে গেছে মাত্র ৯৫ রানেই। সবচেয়ে বেশি ২৮ রান করেছেন ডেভিচ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।