সরকারি বই পাচারকালে মাদ্রাসা সুপারসহ গ্রেফতার ২


প্রকাশিত: ১১:৫৩ এএম, ১৫ জুলাই ২০১৫

পিরোজপুরের ভান্ডারিয়ায় সরকারি বই পাচারকালে মাদ্রাসা সুপার মাও. মোহাম্মাদ হারুন অর রশিদসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার ভিটাবাড়িয়া গ্রামের মঞ্জু মার্কেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটক মাও. মোহাম্মাদ হারুন অর রশিদ উপজেলার ভিটাবাড়িয়া দারুল মোহম্মাদ আদর্শ বালিকা দাখিল মাদ্রাসার সুপার ও ওলামালীগের সাধারণ সম্পাদক।

ভান্ডারিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে ভিটাবাড়িয়া গ্রামের মঞ্জু মার্কেট এলাকা থেকে একটি ইঞ্জিন চালিত নসিমনে করে বই পাচারকালে মাদ্রাসা সুপার মাও. মোহাম্মাদ হারুন অর রশিদ ও তার সহকারী আশ্রাব আলীকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপরে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জহিরুল আলম জানান, সরকারি বই বিক্রয় সম্পূর্ণ নিষিদ্ধ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বই বিক্রির ব্যাপারে মাও. হারুন জানান, পুরনো বই বিক্রি করেছি তাতে কি হয়।
 
জেলা পুলিশ সুপার (এসপি) ওয়ালিদ হোসেন জানান, বই আটকের বিষয়ে কিছু জানিনা। তবে আটক হয়ে থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

হাসান মামুন/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।