রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৫


প্রকাশিত: ০৬:৪৩ এএম, ১৫ জুলাই ২০১৫

রাজশাাহীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। এর মধ্যে জেলার মোহনপুর উপজেলার কেশরহাটে তিনজন এবং নগরীর উপকণ্ঠ কাটাখালির মোসলেমের মোড় নামক স্থানে দুইজন নিহত হয়েছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে কেশরহাট কোল্ডস্টোরেজের সামনে নওগাঁ থেকে রাজশাহীগামী একটি ট্রাক শ্যালোমেশিনচালিত ভটভটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই প্রভাষক জাহাঙ্গীর আলম (৩৫) নামের এক ব্যক্তি নিহত হন। তিনি মোহনপুরের পাকুড়িয়া এলাকার বাসিন্দা।

এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার সময় আরো দুইজন নিহত হন।  তবে তাদের নাম ও পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৫ জন।

এ ব্যাপারে মোহনপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হামিদ জাগো নিউজকে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  ঘাতক ট্রাকটি দুর্ঘটনার পর দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।  ট্রাকের চালককে আটকের জন্য অভিযান শুরু করেছে পুলিশ।  আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অপরদিকে সকালে নগরীর উপকণ্ঠে সড়ক দুর্ঘটনায় দুই কাপড় ব্যবসায়ী নিহত হয়েছেন। সকালে কাটাখালির মসলেমের মোড় এলাকায় ট্রাক-পিকআপ ভ্যানের সংর্ঘষে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নাজমুল হক (৩৫) ও মিজানুর রহমান (৫০)।

শাহরিয়ার অনতু/এমএএস/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।