মাগুরায় মোটর সাইকেল ছিনতাইয়ের সময় আটক ৩


প্রকাশিত: ০৫:২৭ এএম, ১৫ জুলাই ২০১৫

মাগুরায় মোটর সাইকেল ছিনতাইয়ের সময় তিন ছিনতাইকারীকে গণ পিটুনি দিয়ে পুলিশের হাতে সোর্পদ করেছে এলাকাবাসী। মঙ্গলবার রাত ১১ টায় সদর উপজেলার বড়ই গ্রামে এই ঘটনাটি ঘটে।

আটককৃতরা হলেন, মাগুরা সদরের বরুনাতৈল গ্রামের সোহরাব শেখের ছেলে মো.তাহের (২৮), রেন্টু বিশ্বাসের ছেলে শফিকুল ইসলাম (২৫) ও কুদ্দুস বিশ্বাসের ছেলে কামরুল (২২)।

পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, মঙ্গলবার রাতে ছিনতাইয়ের চেষ্টাকালে তাদেসর আটক করে গ্রামবাসী।
 
গ্রামবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, বেশ কিছুদিন ধরে ডাকাতের আতংকে তারা গ্রাম পাহারা দিয়ে আসছে। হঠাৎ করে পার্শ্ববর্তী রাস্তা থেকে চিৎকার ও কান্নাকাটির শুনতে পেয়ে এগিয়ে গিয়ে ডাকাতদের ধরে পুলিশে খবর দেন।

উল্লেখ্য, সম্প্রতি মাগুরার বিভিন্ন এলাকায় মানুষ ডাকাত আতঙ্কে ভুগছে। আর এই আতঙ্ক থেকেই গত কয়েক সপ্তাহ ধরে মাগুরা সদর, মহম্মদপুর ও শ্রীপুর উপজেলার বিভিন্ন এলাকার মসজিদের মাইক থেকে এলাকাবাসীকে রাত জেগে পাহারা দেয়ার আহ্বান করা হয়েছে।

বিশেষ করে গত কয়েকদিনে মাগুরা সদর উপজেলার রামনগর, লক্ষিকান্দর, বজরুক শ্রীকুণ্ডি, কর্চাডাঙ্গা, আলাইপুর, কুছুন্দি, উলিনগর ও বরুনাতৈল, মহম্মদপুর উপজেলার নারায়নপুর, বিনোদপুর, গোবরনাদা এবং শ্রীপুর উপজেলার দারিয়াপুর, তারাউজিয়াল, কচুয়া, আমলসার, গোয়ালদহ, মালাইনগর, নাকোল রায়নগরসহ বিভিন্ন এলাকার গ্রামবাসি ডাকাত আতঙ্কে রাত কাটাচ্ছেন । 

আরাফাত হোসেন/এসকেডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।