রাশিফল : ২৫ সেপ্টেম্বর, ২০১৪


প্রকাশিত: ০৪:২০ এএম, ২৫ সেপ্টেম্বর ২০১৪

কন্যা : অর্থ বিনিয়োগের সুবিধা পেয়ে যাবেন। সম্মতি মিলে যাবে প্রিয় মানুষটির। কর্মক্ষেত্রে কতটুকু কাজ করছেন তার ওপর নির্ভর করে কোনো সুবিধা আপনাকে দেয়া হবে কি না।

তুলা: কতকিছু কীভাবে যে অপচয় হয়ে যাচ্ছে তা টের পাচ্ছেন না যা পাচ্ছেন তা নিতান্তই অপ্রয়োজনীয়। প্রতিবেশীদের সঙ্গে ভালো বোঝাপড়া হয়ে উঠছে আপনার। দূরের যাত্রা শুভ।

বৃশ্চিক : প্রয়োজনীয় কাগজপত্র আজ গুছিয়ে রাখুন বিদেশযাত্রার জন্য কিছু একটা করতে হতে পারে। আজকে মন বাণিজ্যে ডুববে না।

ধনু : গ্রহের সুষম অবস্থার জন্য আপনার বিদেশযাত্রা পিছিয়ে যেতে পারে হয়তো। শিক্ষকদের কাছে ধরা পড়ে যাবেন। পরিবারের কনিষ্ঠজন আপনার ডান হাত হয়ে কাজ করবে।

মেষ : আপনার স্বাভাবিক সৌন্দর্য অন্যকে প্রভাবিত করে। আর এই গুণকে কাজে লাগাতে আপনি যারপরনাই ওস্তাদ। কিন্তু সকল ক্ষেত্রে এই অস্ত্র ব্যবহার করলে ভালো ফল নাও পাওয়া যেতে পারে।

বৃষ : কারও কাছে গোপন কোনো বার্তা বা বস্তু পৌঁছে দেয়ার দায়িত্ব পড়তে পারে। তা পালনে সফল করে সৌভাগ্যযোগ। প্রেমের ক্ষেত্রে তৃতীয় পক্ষের উপস্থিতি যন্ত্রণা দিতে পারে। অর্থযোগে মধ্যমাত্রা, আয় ও ব্যয় সমান।

মিথুন: হিসেবি মনটাকে একদিনের জন্যে বেহিসেবি হতে দিয়ে দেখুন, নতুন কোনো গল্পের জন্ম হয় কি না। অপেক্ষাকৃত উত্তম কিছু আপনাকে অতীতের সাধারণ কিছুকে ভুলিয়ে দিতে পারে।

কর্কট: আপনার মনে বহুদিনের লালিত কোনো আস্থা নড়বড়ে হয়ে যেতে পারে। প্রেমযোগ শুভ। কর্মক্ষেত্রে নতুন প্রতিদ্বন্দ্বী আবির্ভুত হবে। অর্থবিয়োগভাগ্য প্রবল!

সিংহ : গ্রহের জন্য আপনার মনে আজ কিছুটা অশান্তি আসবে। স্থবিরতা কেটে গিয়ে অন্য পরিস্থিতির মধ্যে পড়বেন। শারীরিকভাবে বেশ সুস্থ থাকবেন, দূরের যাত্রা শুভ।

মকর: আপনাকে আজ কেউই টপকিয়ে যেতে পারবে না, না কাজে না কথায়। স্বাস্থ্য আজ বেশ যাবে, পাওনাদার জ্বালিয়ে মারবে। অর্থ সঙ্কটে ভালো বন্ধুও পেয়ে যেতে পারেন।

কুম্ভ : কিছুদিন চুপ থাকুন। স্থির হোন তারপর কাজে মন দিন। যত্রতত্র হট্টগোল করে আজ পার পাবেন না। একটু সতর্ক হয়ে যান।

মীন: বিশ্লেষণ করতে গিয়ে যুক্তিতে হেরে যাবেন আজ। অনেকদূর পর্যন্ত না দেখতে পারলে আবছা জ্ঞান নিয়ে কোথাও তর্কে যাবেন না।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।