ভুল বুঝাবুঝি হয়েছে : সাকিব


প্রকাশিত: ০৭:৩৩ এএম, ০৬ জুলাই ২০১৪

নানা বিতর্কে জড়িয়ে পড়া ক্রিকেটার সাকিব আল হাসান বলেছেন, তিনি কোনো ভুল করেননি। বোর্ডের সঙ্গে ভুল বুঝাবুঝি থেকে সমস্যা তৈরি হয়েছে। বোর্ডের সঙ্গে আলোচনা করলেই সব সমস্যার সমাধান হয়ে যাবে।

রোববার দুপুরে ওয়েস্ট ইন্ডিজ থেকে ফিরে বিমান বন্দরে তিনি সাংবাদিকদের এ কথা বলেন। ক্রিকেট বোর্ডের অনুমতি না নিয়ে ওয়েস্ট ইন্ডিজে ক্যারিবিয় প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলতে যাওয়ায় তাকে ডেকে পাঠানো হয়। ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়, এখন দেশে না ফিরলে তিনি আর জাতীয় দলের হয়ে খেলার সুযোগ পাবেন না।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাকিব স্বীকার করেন, তিনি সিপিএলে খেলার জন্য বোর্ডের কাছ থেকে লিখিত অনুমতি নেননি। তবে ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আক্রাম খানের মৌখিক অনুমতি তিনি পেয়েছিলেন।

সাকিব বলেন, তিনি এখনও দেশের পক্ষে খেলতে চান। আরও ১০ বছর খেলার আশা রাখেন তিনি। আর দেশের পক্ষে খেলতে চান বলেই বোর্ডের নির্দেশে দেশে ফিরে এসেছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।