টাইগারদের টেস্ট দল ঘোষণা


প্রকাশিত: ০৩:৪২ পিএম, ১২ জুলাই ২০১৫

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্টকে সামনে রেখে ১৪ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বাংলাদেশ দলের টেস্ট স্কোয়াডে ডাক পেয়েছেন তরুণ তুর্কি মুস্তাফিজুর রহমান। ভারতের পর দক্ষিণ আফ্রিকার সাথে ভালো খেলার সুবাদে ডাক পান এই পেসার।

রোববার মিরপুর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দেয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই দল ঘোষণা করা হয়। ভারতের বিপক্ষে সর্বশেষ সিরিজের অধিকাংশদের উপর আস্থা রেখেছে নির্বাচক প্যানেল।

ইনজুরি থেকে মুক্তি পেয়ে দলে ফিরেছেন মাহমুদউল্লাহ। এছারাও নির্বাচকরা আস্থা রেখেছেন বিশেষজ্ঞ লেগ স্পিনার জুবায়ের হোসেনের উপর। তবে সর্বশেষ ভারত সিরিজের দল থেকে বাদ পড়েছেন শুভাগত হোম এবং আবুল হোসেন রাজু।

২১ জুলাই থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট ম্যাচ। এছাড়া তৃতীয় ওয়ানডের জন্য বাংলাদেশের ওয়ানডে দলে কোন পরিবর্তন আনেনি বিসিবি।

বাংলাদেশ দল : মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল (সহ-অধিনায়ক), ইমরুল কায়েস, মুমিনুল হক, লিটন কুমার দাশ, সাকিব আল হাসান, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ, নাসির হোসেন, রুবেল হোসেন, মুহাম্মদ শহীদ, জুবায়ের হোসেন, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান।

আরটি/এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।