যশোর ফুটবল অ্যাসোসিয়েশনের নির্বাচন ৩০ জুলাই


প্রকাশিত: ০৩:২৪ পিএম, ১২ জুলাই ২০১৫

নানা নাটকীয়তা শেষে আগামী ৩০ জুলাই যশোর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের (ডিএফএ) নির্বাচনের তারিখ ধার্য করা হয়েছে। রোববার প্রধান নির্বাচন কমিশনার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) পারভেজ হাসান এ তফসিল ঘোষণা করেন।

তফসিল মতে, সভাপতির একটি পদে, সহ-সভাপতির দুইটি, কোষাধ্যক্ষের একটি এবং সদস্যের ৯টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এ জন্য ১২ জুলাই খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হয়েছে। ১৩ জুলাই তালিকার উপর আপত্তি এবং পরদিন শুনানি হবে।

১৬ জুলাই চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ২১-২২ জুলাই মনোনয়নপত্র বিতরণ, ২৩ জুলাই দাখিল, ২৫ জুলাই বাছাই এবং ২৭ জুলাই চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। এর দুই দিন পর ৩০ জুলাই সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ-২ এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, সভাপতি আসাদুজ্জামান মিঠু ও সম্পাদক এবি এম আখতারুজ্জামানের দ্বন্দ্বে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) যশোর ডিএফএ`র কমিটি বিলুপ্ত করে। একই সঙ্গে আসাদুজ্জামান মিঠুকে আহ্বায়ক করে ৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করে বাফুফে।

আহ্বায়ক কমিটিকে ৭৫ দিনের মধ্যে নির্বাচন দেয়ার নির্দেশ দিলেও তা নিয়ে নানা নাটকীয়তার সৃষ্টি হয়। এ জন্য সদস্যদের মধ্যে নানা গুঞ্জন চলছিলো। অবশেষে নির্বাচনের তফসিল ঘোষণা করায় নাটকের অবসান হলো।

মিলন রহমান/এআরএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।