জৈন্তাপুরে সহপাঠীর ছোড়া ঢিলে শিশু নিহত


প্রকাশিত: ০২:৫৩ পিএম, ১২ জুলাই ২০১৫

সিলেটের জৈন্তাপুর উপজেলার পুড়াখাই নদীতে সহপাঠীর ঢিলের আঘাতে পানিতে ডুবে শাহরিয়ার (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। রোববার দুপুর ১টার দিকে জৈন্তাপুর ও গোয়াইনঘাট উপজেলার সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শাহরিয়ার উপজেলার সারীঘাট সরুফৌদ গ্রামের জাহাঙ্গীর উদ্দিনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দুপুরে সিলেটের জৈন্তাপুর ও গোয়াইনঘাট উপজেলার সীমান্ত এলাকায় পুড়াখাই নদীতে গোসল করতে নামে শাহরিয়ার ও জামিল। এ সময় জামিল-শাহরিয়ার ইটের টুকরো দিয়ে ঢিল ছোড়া ছুড়ি খেলে নদীর পানিতে।

খেলার একপর্যায়ে সহপাঠী জামিলের ছোড়া ঢিল নাকে লাগে শাহরিয়ারের। ঢিলের আঘাতে শাহরিয়ার পানিতে তলিয়ে যায়। সহপাঠী গোয়াইনঘাট উপজেলার টিকর গ্রামের টেন্ডল হাজির ছেলে জামিল (৯) কিছুক্ষণ অপেক্ষা করে শাহরিয়ার ভেসে না ওঠায় বাড়ি ফিরে যায়।

এদিকে, শাহরিয়ার বাড়ি না ফেরায় নিকট আত্মীয়রা সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করেন। একপর্যায় বিকেল ৪টায় জৈন্তাপুর উপজেলার পুড়াখাই নদীতে শাহরিয়ারের মরদেহ পাওয়া যায়।

জৈন্তাপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলক চন্দ্র বসাক, প্রাথমিকভাবে এটি হত্যা না দুর্ঘটনা তা বলা যাচ্ছেনা। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিষযটি বুঝা যাবে। এ ঘটনায় অভিযোগ পেলে পুলিশ আইনানুগ ব্যবস্থা নেবে বলেও জানান তিনি।

ছামির মাহমুদ/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।