হাতিরঝিলে জমজমাট নৌকা বাইচ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:০৭ পিএম, ২২ ডিসেম্বর ২০১৭

মহান বিজয় দিবস উপলক্ষ্যে শুক্রবার রাজধানীর হাতিরঝিলে নৌকা বাইচ আয়োজন করেছিল বাংলাদেশ রোইং ফেডারেশন। বিকেলে এ নৌকা বাইচ উপভোগ করেছেন হাজার হাজার মানুষ। ছুটির দিনে হাতিরঝিলে ছিলেন প্রচুর দর্শনার্থী। রোইং ফেডারেশনের এ আয়োজন বাড়তি বিনোদণ ছিলো মানুষের।

প্রতিযোগিতার ১০ মাঝি পুরুষ বিভাগে প্রথম হয়েছে নিউ গাজী রোইং ক্লাব, দ্বিতীয় আলীনগর রোয়িং ক্লাব ও তৃতীয় নিউ ইয়ং স্টার রোয়িং ক্লাব। ৭ মাঝি মহিলা বিভাগে প্রথম হয়েছে টঙ্গী রোয়িং ক্লাব, দ্বিতীয় আলীনগর রোয়িং ক্লাব ও তৃতীয় রিয়াজ শহীদ রোয়িং ক্লাব।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বিশেষ ছিলেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়।

এছাড়া উপস্থিত ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান মাসুদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ.কে.এম. মাসুদুর রহমান, বাংলাদেশ রোইং ফেডারেশনের সভাপতি মোল্লা মো. আবু কাওসার, সাধারণ সম্পাদক খোরশেদ আলম, সহসভাপতি মনিরুল আলম, যুগ্মসম্পাদক ইফতেখারুজ্জান টপসি ও কোষধ্যক্ষ নাহিদুর রায়হান পড়শী।

আরআই/এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।