দেশে ফিরেই ব্যস্ত নিপুণ


প্রকাশিত: ০৩:৫১ এএম, ২৩ সেপ্টেম্বর ২০১৪

দেশে ফিরেই ব্যস্ত হয়ে পড়েছেন অভিনেত্রী নিপুণ। এক মাস লন্ডনে থাকার পর দেশে এসে কাজ শুরু করেছেন ‘ফরমালিন চার্জ’ শিরোনমের একটি নাটকের। ঈদের জন্য নির্মিতব্য ৬ পর্বের এই বিশেষ নাটকটি পরিচালনা করছেন মাসুদ সেজান। এতে আরো অভিনয় করবেন, জাহিদ হাসান, শামীমা নাজনীন, মিলন ভক্ত সহ অনেকেই।

শামীম শাহেদের পরিচালনায় ঈদের আরেকটি নাটকে অভিনয় করবেন নিপুণ। এ নাটকে তার সঙ্গে দেখা যাবে চিত্রনায়ক রিয়াজকে। এ নাটকটি প্রচারিত হবে চ্যানেল আইতে। এছাড়া আরটিভির জন্যও একটি ঈদের নাটকেও কাজ করবেন এ অভিনেত্রী। মাসুদ সেজানের পরিচালনায় এই নাটকে আরো অভিনয় করবেন মোশাররফ করিম।

অভিনেত্রী নিপুণ বর্তমানে চলচ্চিত্রে নিয়েও বেশ ব্যস্ত সময় পার করছেন। ‘৭১-এর মা জননী’, ‘স্বর্গ থেকে নরক’, ‘ভালবাসা ২০১৪’, ‘মায়ানগর’, ‘পদ্মা পাড়ের পার্বতী’সহ বেশ কিছু ছবিতে অভিনয় করছেন তিনি। তাছাড়া কলকাতায় প্রসেনজিৎ এর বিপরীতে ‘পরিচয়’ শিরোনামের একটি ছবিতে কাজ করছেন তিনি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।