সন্তু লারমার কার্যালয়ে বিস্ফোরণের ঘটনায় যুবক আটক


প্রকাশিত: ০১:০২ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৪

পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ চেয়ারম্যান জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় লারমা ওরফে সন্তু লারমার কার্যালয়ের সামনে বিস্ফোরণের ঘটনায় এক যুবককে আটক করেছে পুলিশ। সোমবার বিকালে এক সংবাদ ব্রিফিংয়ে পুলিশ সুপার আমেনা বেগম এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, রাঙামটি শহরের রিজার্ভ বাজারের একটি আবাসিক হোটেল থেকে সুশীল চাকমাকে আটক করা হয়। সুশীল নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের মাইচছড়ি এলাকার বাসু লাল চাকমার ছেলে।

এর আগে সোমবার ভোররাত ৩টার দিকে কার্যালয়ের সামনে এক শক্তিশালী এ বিস্ফোরণ ঘটানো হয়। এ সময় বোমার স্প্লিন্টারে আঘাতে আঞ্চলিক পরিষদের চারটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়।

সংবাদ সন্মেলনে পুলিশ সুপার জানান, ঘটনার ধরন এবং জেলা পরিষদের সিসিটিভি ক্যামরা পরীক্ষা-নিরীক্ষা করে এবং গোপন সংবাদের ভিত্তিতে শহরের রিজার্ভ বাজারের পাহাড়িকা হোটেলে অভিযান চালানো হয়।

পুলিশ সুপার আরও জানান, আটকের পর সুশীল পুলিশের কাছে স্বীকার করেছেন- একটি আঞ্চলিক রাজনৈতিক দলের কাছ থেকে ৫০ হাজার টাকা নিয়ে চুক্তি অনুযায়ী তিনি এ কাজ করতে রাজি হন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।