বিশ্বকাপ জয়ের পর উইনিং কিস (ভিডিও)


প্রকাশিত: ০২:০০ পিএম, ০৬ জুলাই ২০১৫

জাপানকে হারিয়ে সর্বোচ্চ তৃতীয় বারের মতো বিশ্বকাপ শিরোপা ঘরে তুলেছে যুক্তরাষ্ট্র। গৌরব গাথার এই দিনে `উইনিং কিস` দিয়ে বিশ্ব মাতালেন আমেরিকার দুই তারকা সারা হাফম্যান ও এবি ওয়ামচ। এর আগেও অনেকবারই ঠোঁটে ঠোঁট রেখেছেন। তবে এবারের চুম্বনের সাক্ষী হয়ে রইল সারা বিশ্ব। `উইনিং কিস` বলে কথা। মাঠের খেলায় জয় পাওয়ার পর প্রিয় মানুষটির সান্নিধ্যের মজাই আলাদা।

জাতীয় দলের হয়ে এক ম্যাচ খেলা সারা ছিলেন গ্যালারিতে। তাই খেলা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে ওয়ামচ ছুটে গেলেন তার স্ত্রীর কাছে। একে অপরকে আলিঙ্গন করে এঁকে দিলেন চুমু। আর তা ধরা পড়লো বেরসিক ক্যামেরাম্যানের কাছে। জাপানকে বিশ্বকাপে হারানোর সমান আনন্দই ওয়ামচ খুঁজে পেলেন সারার ঠোঁটে।

২০১৩ সালে মার্কিন যুক্তরাষ্ট্রের এই দুই তারকা দীর্ঘদিনের প্রেমকে রূপ দিয়েছিলেন বিবাহ বন্ধনে। সেই তারা একে অপরকে চুম্বন করেছিলেন। তাতে সাক্ষী ছিল গুটি কয়েক আমন্ত্রিত অতিথি। কিন্তু সোমবার খেলা শেষে তাদের চুম্বন দেখল পৃথিবীর কোটি ফুটবলপ্রেমী।

৩৫ বছর বয়সী এবি ওয়ামচ শেষবার ফুটবল বিশ্বকাপ খেলতে নেমেছিলেন। তাই ফুটবলকে বিদায় জানানোর আগে তৈরি করলেন গৌরবময় ইতিহাস। আর তার প্রমাণ রেখে গেলেন নিজের স্ত্রীর ঠোঁটে। বিশ্ব জয়ের সেলিব্রেশনে নাচ গান তো ছিলই, তাতে অন্যমাত্রা যোগ করে দিল `উইনিং কিস`।



আরটি/বিএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।