আবারো কাপ ফিরিয়ে দিয়েছেন মেসি! (ভিডিও)


প্রকাশিত: ০৭:২০ এএম, ০৬ জুলাই ২০১৫

কোপা আমেরিকার গ্রুপ পর্বের ম্যাচে প্যারাগুয়ের সঙ্গে আর্জেন্টিনা ড্র করার পর ম্যাচসেরার ট্রফি ফিরিয়ে দিয়েছিলেন লিওনেল মেসি। পুরো টুর্নামেন্ট জুড়ে দুর্দান্ত খেলার জন্য এবারো মেসি হয়েছেন টুর্নামেন্টের সেরা খেলোয়াড়। কিন্তু কোপা আমেরিকার কার্যালয় থেকে জানানো হয়েছে, মেসি কোপা আমেরিকার টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ের পুরষ্কার ফিরিয়ে দিয়েছেন। কিন্তু সত্যিই কী তাই?

টিভি ক্যামেরায় পরিস্কার দেখা গেছে আর্জেন্টিনা পেনাল্টিতে হারার সাথে সাথেই টুর্নামেন্ট সেরা খেলোয়াড়ের পুরষ্কার মঞ্চ থেকে সরিয়ে নেয়া হয়। কিন্তু ম্যাচ শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বলা হয় মেসি নিতে না চাওয়ায় এই পদকটি দেয়া হয়নি।

কিন্তু যখন পদক সরিয়ে নেয়া হয় তখন মেসি মাঠে ছিলেন এবং খেলা শেষ হওয়ার সাথে সাথেই ট্রফি সরানো হয়। তাই বিশ্বজুড়ে এই নিয়ে চলছে নানা বিতর্ক। সামাজিক যোগাযোগ মাধ্যমে মেসিভক্তরা বলছেন প্যারাগুয়ের সাথে ম্যাচসেরার পুরষ্কার ফিরিয়ে দেওয়ার কারণে ইচ্ছাকৃতভাবে এবার তাকে পুরষ্কার দেওয়া হয়নি। যদিও এ বিষয়ে মেসির কোনো মন্তব্য পাওয়া যায়নি।



আরটি/এআরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।