আফ্রিকার জঙ্গলে প্রেম করছেন তারা!


প্রকাশিত: ০৭:০২ এএম, ০৬ জুলাই ২০১৫

সময়টা একদম ভালো যাচ্ছে না তাদের। একজন বিরাট কোহলি সম্প্রতি বাংলাদেশ সফরে এসে নিজের ফর্ম খুঁজে পাননি। দল হেরেছে সিরিজ। তারউপর ক্যাপ্টেন ধোনির সমালোচনা করে হয়েছেন বিতর্কিত।

অন্যজন বলিউড সুপারস্টার আনুশকা শর্মা। সর্বশেষ মু্ক্তি পাওয়া চলচ্চিত্র ‘বম্বে ভেলভেট’ যারপরনাই হতাশ করেছে বক্স অফিস। বলা চলে মুখ থুবরে পড়েছে ছবিটি। তাই মন খারাপের যাতনা ঝেড়ে ফেলতে এই প্রেমযুগল পাড়ি জমিয়েছেন সুদূর দক্ষিণ আফ্রিকার নির্জনতায়।

জানা গেছে, মস ঠিক করতেই একান্তে প্রেমিকাকে নিয়ে দক্ষিণ আফ্রিকায় ছুটি কাটাতে গিয়েছেন টিম ইন্ডিয়ার টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি। সেখানে তারা দক্ষিণ আফ্রিকায় ক্রুগের ন্যাশনাল পার্কের কাছে ‘সাবি সাবি আর্থ লজ’-এ উঠেছেন। রোমান্টিক যুগলের জন্য এই লজটি নাকি বেশ উপভোগ্য।


সম্প্রতি বিরাট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে একটি পুলের সামনে আয়েশ করে বসে রয়েছেন তিনি। সেটির ক্যাপশনে তিনি লিখেছেন, জঙ্গলে দুর্ধর্ষ সময় কাটাচ্ছি। অবশ্য তাদের দুজনের একসঙ্গে কোনও ছবি প্রকাশিত হয়নি।

কিন্তু সবার আন্দাজ করতে অসুবিধা হচ্ছে না বিরাটের পাশাপাশি হঠাৎ ভারত থেকে উধাও হয়ে আনুশকা কোথায়ই বা যেতে পারেন। তাছাড়া মনের মানুষটিকে কোনো কর্মসূচি ছাড়াই বা কোন প্রেমিকা আফ্রিকার জঙ্গেলে পাঠাবে- শুনি! জানা জেছে, বিরাট-আনুশকা সেখানে দুই সপ্তাহ থাকবেন।

 
এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।