হরতালে সহিংসতা হলে দাঁতভাঙা জবাব : মায়া


প্রকাশিত: ০৮:২২ এএম, ২১ সেপ্টেম্বর ২০১৪

হরতালের নামে গত ৫ জানুয়ারির নির্বাচনের আগে যে সহিংসতা হয়েছে এ রকম ঘটনা ঘটলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। রোববার সকাল সাড়ে ১১টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে হরতালবিরোধী সমাবেশে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আগামীকাল বিএনপির হরতালে জানমালের ক্ষতি হলে খালেদা জিয়াকে এর দায় দায়িত্ব নিতে হবে। গত ৫ জানুয়ারির নির্বাচনের আগে যে সহিংসতা হয়েছে এরকম ঘটনা ঘটলে বরদাশত করা হবে না। দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

মায়া বলেন, তারা (বিএনপি) আইনের শাসনের কথা বলেন, গণতন্ত্রের কথা বলেন। সংবিধানের কথা বলেন। সংবিধান অনুযায়ী ২০১৯ সালের ৫ জানুয়ারি নির্বাচন হবে। এর আগে নির্বাচন নিয়ে কোনো কথা নয়।

তিনি বলেন, জামায়াতের সঙ্গে যারা হাত মিলায় তাদের সঙ্গে কোনো সংলাপ নয়। সংবিধান মোতাবেক যারা চলবে তাদের সঙ্গে সংলাপ হবে। জনগণের জানমাল রক্ষায় যারা কাজ করবে তাদের সার্বিক সহযোগিতা করা হবে। এর বাইরে গেলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

তিনি বলেন, আগামীকালের হরতাল ১৯৭১, ৭৫ ও ২১ আগস্ট ঘাতকদের সঙ্গে একসূত্রে গাঁথা। এই হরতাল যুদ্ধাপরাধীদের রক্ষার হরতাল। যতই ষড়যন্ত্র করা হোক আল বদর, আল শামস ও রাজাকারদের রক্ষা করা যাবে না।

ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল হক সবুজের সভাপতিত্বে সমাবেশে মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, সহসভাপতি মুকুল চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক হাজি মোহাম্মদ সেলিম প্রমুখ উপস্থিত রয়েছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।