বদলে যাওয়া বাংলাদেশকে সমীহ ডুমিনির


প্রকাশিত: ১০:৪৪ এএম, ০২ জুলাই ২০১৫

সাম্প্রতিক সময়ে বাংলাদেশের দুর্দান্ত পারফর্মেন্সের কারণে বাংলাদেশকে বেশ সমীহ করছেন দক্ষিণ আফ্রিকার অন্যতম নির্ভরযোগ্য অলরাউন্ডার জেপি ডুমিনি। তারুন্যনির্ভর নতুন বাংলাদেশকে তাই হালকাভাবে নেয়ার কোনো সুযোগ নেই বলে জানিয়েছেন এই তারকা।

বৃহস্পতিবার এক সাংবাদিক সম্মেলনে ডুমিনি বলেন, `বাংলাদেশ অবশ্যই অনেক বদলে গেছে। আগের চেয়ে অনেক ভালো ক্রিকেট খেলছে। তাই আমাদের হালকা ভাবে নেবার কোন সুযোগ নেই। আমরা বুঝতে পারছি এটা খুব কঠিন একটি সিরিজ হবে।`

তবে সিরিজ শুরু হবার আগে শুক্রবারের প্রস্তুতি ম্যাচকে অনেক গুরুত্ব দিচ্ছেন এই ক্রিকেটার। বাংলাদেশের পরিবেশে মানিয়ে নেয়ার জন্য শুক্রবার থেকে সেরা ক্রিকেট খেলতে চান তারা। এই সম্পর্কে বলেন, প্রোটিয়া এই খেলোয়াড় বলেন, `আমাদের কালকে(শুক্রবার) থেকে শুরু করতে হবে, রোববারের জন্য অপেক্ষা করলে চলবে না। কারণ কালকের খেলা আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। রোববার যাতে আমাদের আত্মবিশ্বাস ভালো থাকে এবং সেরা খেলা উপহার দিতে পারি তাই কালকেই পরিবেশে মানিয়ে নিয়ে সেরাটা খেলতে হবে।’

শুক্রবার ফতুল্লার খান সাহেব ওসমানী স্টেডিয়ামে বিসিবি একাদশের সাথে সফরের একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলবে দক্ষিণ আফ্রিকা। রোববার মিরপুর স্টেডিয়ামে দুই ম্যাচ টি২০ সিরিজের প্রথম ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা।

আরটি/এমআর/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।