নারী চিকিৎসকের কলারে মন্ত্রীর হাত : সমালোচনার ঝড়


প্রকাশিত: ০২:৪৭ পিএম, ০১ জুলাই ২০১৫

হাসপাতালে নারী চিকিৎসকের অ্যাপ্রনের কলার ঠিক করে দিচ্ছেন ভারতের জম্মু ও কাশ্মীরের এক মন্ত্রী। এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই সমালোচনার ঝড় উঠেছে।

অমরনাথ যাত্রার প্রস্তুতি খতিয়ে দেখতে সরকারি হাসপাতালে গিয়েছিলেন রাজ্যটির স্বাস্থ্যমন্ত্রী চৌধুরী লাল সিংহ। সেই সময়ই ওই চিকিৎসককে দেখে মন্ত্রী বলেন, তার কলার ঠিকঠাক নেই। একথা বলেই নিজেই কলার ঠিক করে দেন। সেই ছবিই ছড়িয়ে পড়েছে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে।

ঘটনাস্থলে উপস্থিত এক কর্মকর্তা জানিয়েছেন, মন্ত্রী ওই চিকিৎসকের দিকে এগিয়ে যান... বলেন, ‘বিটিয়া, আপনার কলার ঠিক নেই। একথা বলেই মন্ত্রী নিজেই কলার ঠিক করে দেন। ওই চিকিৎসক কিছুটা হতবাক হয়ে দাঁড়িয়ে থাকেন।’

ওই কর্মকর্তা আরো জানিয়েছেন, মন্ত্রীকে ওই কাজ করতে দেখে সেখানে উপস্থিত অন্যান্য নারী  চিকিৎসকরা তড়িঘড়ি করে নিজেদের অ্যাপ্রনের কলার ঠিক করে নেন। তিনি আরো বলেন, সেখানে অনেকেই উপস্থিত ছিলেন। কাজটা মন্ত্রী ঠিক করেছেন বলে মনে হচ্ছে না।

লাল সিংহ বিজেপি’র সাংসদ। জম্মু ও কাশ্মীরের পিডিপি-বিজেপি জোট সরকারের স্বাস্থ্যমন্ত্রীর এই কাজে সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলিতে।

এসএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।