ঢাকায় পৌঁছেছেন ম্যাককালাম

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৫৫ এএম, ১৫ নভেম্বর ২০১৭

রংপুর রাইডার্সের হয়ে প্রথমবারের মত বিপিএলে অংশ নিতে এরই মধ্যে ঢাকায় পৌঁছেছেন বিশ্বের অন্যতম টি-টোয়েন্টি স্পেশালিষ্ট ব্যাটসম্যান সাবেক কিউই অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম। রংপুর রাইডার্স কর্তৃপক্ষ তার ঢাকায় পৌঁছানোর খবরটি নিশ্চিত করেছেন।

ছবি সংযুক্ত করে ক্যাপশনে লেখা হয়, ‘ব্রেন্ডন ম্যাককালাম ক্রিকেটের দেশে পৌঁছেছেন। সবকিছু ঠিক থাকলে আগামী ১৮ নভেম্বর কুমিল্লার বিপক্ষে তিনি মাঠে নামবেন। বোর্ডে তাকে স্বাগতম। '

কিছুদিন আগে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানো এই তারকা দেশের হয়ে টি-টোয়েন্টিতে ৭১ ম্যাচে ২ সেঞ্চুরি ও ১৩ হাফ সেঞ্চুরিতে করেন ২১৪০ রান। ঘরোয়া লিগে তার ক্যারিয়ার আরও সমৃদ্ধ। ২৯৭ ম্যাচে ৭ সেঞ্চুরি ও ৪৩ হাফ সেঞ্চুরিতে করেছেন ৮২৪৫ রান।

এদিকে এখন পর্যন্ত আসরে তিনটি ম্যাচ খেলে মাত্র একটিতে জয় পেয়েছে রংপুর। তবে ম্যাককালামের ছোঁয়ায় দলটি পাবে বদলে যাওয়ার প্রেরণা। আগামী কয়েকদিনের মধ্যেই দলের আরেক তারকা ক্রিস গেইল দলের সাথে যোগ দেবেন বলে জানা গেছে।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।