মাগুরায় লিফট মেকানিকের মরদেহ উদ্ধার


প্রকাশিত: ০৩:৪৮ এএম, ০১ জুলাই ২০১৫

মাগুরা সদর উপজেলা থেকে বাকী বিল্লা (৪০) নামে এক লিফট মেকানিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাত ১২টার দিকে উপজেলার বেড় আকছি গ্রামের পাটক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তার মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, বাকী বিল্লা ঢাকায় থেকে দেশের বিভিন্ন স্থানে লিফট মেকানিকের কাজ করত। ২ দিন আগে সে গ্রামের বাড়িতে বেড়াতে আসে। মঙ্গলবার বরিশাল থেকে বাকী বিল্লার তিনজন ব্যবসায়িক অংশীদার পাটোখালী গ্রামে বেড়াতে আসে। মঙ্গলবার বিকালে তাদের সাথে বেড়াতে গিয়ে বাকী বিল্লা আর তাদের কেউই বাড়ি ফিরেনি। রাতে তার মরদেহ পাটক্ষেতে পাওয়া যায়। পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে বাকী বিল্লার এক নিকট আত্মীয়কে আটক করেছে।

মাগুরা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সি আছাদুজ্জামান জাগো নিউজকে বলেন, নিহতের পরিবার এ তথ্য নিশ্চিত করেছেন। বুধবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মাগুরা সদর থানায় মামলা হয়েছে।

মো. আরাফাত হোসেন/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।