টস জিতে খুলনার ফিল্ডিংয়ের সিদ্ধান্ত

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৮ পিএম, ০৮ নভেম্বর ২০১৭

টানা চতুর্থ ম্যাচে ঘরে মাঠে খুলনা টাইটান্সের মুখোমুখি হচ্ছে নাসির হোসেনের সিলেট সিক্সার্স। টানা তিন ম্যাচ জিতে উড়তে থাকা সিলেট নিজেদের চতুর্থ ম্যাচে টস হেরেছে মাহমুদুল্লাহ রিয়াদের কাছে। আর টস জিতে রাতের শিশিরের কথা চিন্তা করে আগে ফিল্ডিং করার সিদ্ধান্তই নিয়েছেন খুলনার অধিনায়ক।

প্রথম তিন ম্যাচই জিতে উড়তে থাকা সিলেট বেশ ফুরফুরে মেজাজে রয়েছে। তার উপর তাদের দুই ওপেনার রয়েছেন এই আসরে সুপার ফর্মে। আর আজকের (বুধবার) ম্যাচ জিতে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থানটা পাকাপোক্ত করাই সিলেটের লক্ষ্য।

আর মাত্র এক ম্যাচ খেলে হেরে যাওয়া খুলনা চাচ্ছে জয়ের ধারায় ফিরতে। খুব অল্প রানেই সিলেটকে আটকে দেয়াটাই তাদের মূল লক্ষ্য থাকবে।

সিলেট সিক্সার্স
উপল থারাঙ্গা, আন্দ্রে ফ্লেচার, রস হোয়েটলি, সাব্বির রহমান, নাসির হোসেন (অধিনায়ক), মোহাম্মদ শরিফ , নুরুল হাসান, তাইজুল ইসলাম, আবুল হাসান, সান্তোকি ও দানুস্কা গুনাথিলাকা।

খুলনা টাইটান্স :
চাঁদউইক ওয়ালটন, রিলে রুসো, নাজমুল হোসেন শান্ত, মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), কার্লোস ব্রাথওয়েট, জোফরা আর্চার, আরিফুল হক, কিলিঙ্গার, মোশারফ হোসেন, আবু জায়েদ ও শফিউল ইসলাম।

এমএএন/এমএমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।