‘ক্লিভেজ’ বিতর্কের পর সচেতন দীপিকা


প্রকাশিত: ০১:১২ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৪

কিছুদিন আগেই দীপিকা পাড়ুকোনের ক্লিভেজ বিতর্কে বেশ শরগরম ছিল বলিউড। প্রথম সারির এক সংবাদ মাধ্যম তাদের টুইটারে ফলাও করে দীপিকার ক্লিভেজের ছবি পোস্ট করার বেজায় চটেছিলেন দীপিকা।

উত্তরে তিনি জানিয়েছিলেন, ‘আমি একজন মহিলা। আমার স্তনও রয়েছে, ক্লিভেজও রয়েছে। তাতে কি আপনাদের সমস্যা হচ্ছে।’ এরপরেই বলিউডের তামাম অভিনেতা অভিনেতীরা ওই সংবাদ মাধ্যমকে রীতিমতো নিন্দা করেন। কিন্তু এই বিতর্কে জড়ানোর পর থেকেই বোধহয় দীপিকা নিজের পোষাক নিয়ে অনেক বেশি সচেতন হয়ে উঠেছেন।

আপকামিং ছবি ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবির মিউজ্যিক লঞ্চ অনুষ্ঠানে একেবারে নিজের ভোল বদলে ফেলেছেন দীপিকা। এদিনের অনুষ্ঠানে দীপিকা একেবারে গলাবন্ধ হাইনেক ব্লাউজ দিলে শাড়ি পড়ে ইভেন্টে আসেন। সাধারণত যেকোনো ছবির এই ধরণের ইভেন্টে এতদিন ওয়াস্টার্ন পোষাক পড়েই দেখা যাত দীপিকাকে। তবে এবার এমন পরিবর্তন কেন? তবে এবার যাতে আর কোন মিডিয়া তার বক্ষের ‘খাঁজ’ নিয়ে কোন কথা বলতে না পারে সেই কারণেই দীপিকার এমন পদক্ষেপ?

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।