মুস্তাফিজ-সাব্বিরকে কেকেআরে চান শাহরুখ


প্রকাশিত: ০৬:০৬ এএম, ২৪ জুন ২০১৫

ক্রিকেটভক্ত শাহরুখ খান ভারত-বাংলাদেশের সিরিজ খুব মনযোগ দিয়েই দেখছেন। বাংলাদেশের এরকম আগুন ঝরানো পারফরম্যান্সে খুব খুশি হয়েছেন বলিউড কিং শাহরুখ খান।

মঙ্গলবার সন্ধ্যায় টাইগার দলপতি মাশরাফি বিন মর্তুজাকে টেলিফোন করে টিম বাংলাদেশকে অসাধারণ ক্রিকেট খেলার জন্য অভিনন্দন জানিয়েছেন তিনি। সেই সঙ্গে নিজ দল কলকাতা নাইট রাইডার্সে মুস্তাফিজ ও সাব্বির রহমানকে নেয়ার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেন তিনি।

কিং খানের সঙ্গে মাশরাফির প্রায় ৫ মিনিটের কথোপকথনের বিষয়টি নিশ্চিত করেছে বিসিবির একটি নির্ভরযোগ্য সূত্র। মাশরাফির বরাত দিয়ে সূত্রটি আরো জানিয়েছে, বাংলাদেশ যেভাবে ভারতকে হারিয়েছে, তাতে করে বিশ্ব ক্রিকেটে অচিরেই টাইগাররা নতুন পরাশক্তিতে আবির্ভূত হবে। তামিম ইকবাল ও মুশফিকের প্রশংসা করার পাশাপাশি কলকাতা নাইট রাইডার্সে মুস্তাফিজ ও সাব্বির রহমানকে নেয়ার ব্যাপারেও আগ্রহ প্রকাশ করেন তিনি।

প্রসঙ্গত, শাহরুখ খান কয়েকদিন আগেও ব্যস্ত সময় পার করেছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) ৮ম আসরে নিজ দল কলকাতা নাইট রাইডার্সের জন্য। ডিফেন্ডিং চ্যাম্পিয়ান হিসেবে শিরোপা ধরে রাখতে না পারার অন্যতম কারণ হিসেবে সাকিবকে পুরো টুর্নামেন্টে না পাওয়ার কথাটি অকপটেই স্বীকার করেছিলেন তিনি।

আরআইপি/এআরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।