কুমিল্লা বিদ্যুৎ স্টেশনে আগুন : ২০ জন আহত


প্রকাশিত: ০২:৫২ পিএম, ২৩ জুন ২০১৫
প্রতীকী ছবি

কুমিল্লা পল্লী বিদ্যুৎ স্টেশনের অভ্যন্তরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন বলে জানা গেছে। মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ জোনাল অফিসের আওতাধীন জেলার দাউদকান্দি উপজেলার গৌরীপুর বিদ্যুৎ সাব-স্টেশনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে দাউদকান্দি, চান্দিনা ও হোমনা থেকে ফায়ার সার্ভিসের পৃথক ইউনিট ঘটনাস্থলে পৌঁছে রাত ৮টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

দাউদকান্দি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সালাম অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করলেও কী কারণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে তা তিনি জানাতে পারেননি। আহতদের স্থানীয় গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে। তাদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলে ওসি জানিয়েছেন।

এ দুর্ঘটনার পর আশপাশের এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। রাত সোয়া ৮টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ফায়ার সার্ভিসের লোকজন বিদ্যুৎ স্টেশনের ভেতরে আহতদের উদ্ধার কাজ অব্যাহত ছিল বলে ওসি জানিয়েছেন। তবে ওই বিদ্যুৎ স্টেশনের সামনের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে স্থানীয় একাধিক সূত্র জানিয়েছে।

মো. কামাল উদ্দিন/এমজেড/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।