এটম গাম অনূর্ধ্ব-১২ স্কুল হ্যান্ডবলের উদ্বোধন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৩৭ এএম, ২০ অক্টোবর ২০১৭

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় এবং এটম-এর পৃষ্ঠপোষকতায় এবং এম অ্যান্ড এস চকলেট-এর সহযোগিতায় আজ শুক্রবার বিকেল ৪টায় শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী ষ্টেডিয়ামে হয়ে গেল 'এটম গাম অনুর্ধ্ব-১২ স্কুল হ্যান্ডবল টুর্নামেন্ট (বালক ও বালিকা) ২০১৭' এর উদ্বোধনী অনুষ্ঠান।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর মাননীয় সচিব (বিদ্যুৎ বিভাগ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয়) ড: আহমদ কায়কাউস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন ঘোষনা করেন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব সাজ্জাদ হোসেন, সিনিয়র ব্রান্ড ম্যানেজার প্রাণ কনফেকশনারী লি:।

এছাড়া আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সম্মানিত সাধারণ সম্পাদক জনাব আসাদুজ্জামান কোহিনুর, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান রওশন আরা জামান এবং টুর্নামেন্ট কমিটির সম্পাদক আয়শা জামান খুকী (বালক বিভাগ) ও রাশিদা আফজালুন নেসা (বালিকা বিভাগ) সহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ।

উদ্বোধনী দিনের খেলায় বালক বিভাগে সানি ডেল স্কুল ০৭-০৪ গোলে মতিঝিল মডেল স্কুল এন্ড কলেজকে পরাজিত করে। স্কলাসটিকা স্কুল ০৪-০১ গোলে সাউথ ব্রীজ স্কুলকে হারায়।

আর বালিকা বিভাগে শহীদ বীর উত্তম আনোয়ার কলেজ ০৬-০০ গোলে সিদ্ধেশরী বালিকা উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে। হিড ইন্টারন্যাশনাল ০৪-০০ গোলে শহীদ পুলিশ স্মৃতি কলেজকে পরাজিত করে।

ধানমন্ডি টিউটেরিয়াল ০৬-০০ গোলে হারায় সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজকে। ভিকারুন নেসা নুন স্কুল এন্ড কলেজ ০৩-০০ গোলে সাউথ ব্রীজ স্কুলকে পরাজিত করে। শহীদ বীর উত্তম আনোয়ার কলেজ ০৬-০১ গোলে শহীদ পুলিশ স্মৃতি কলেজকে হারায়।

এমএমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।