আফ্রিদিকে সতর্ক করলেন মিঁয়াদাদ


প্রকাশিত: ১০:৫৯ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৪

পাকিস্তান ব্যাটিং গ্রেট জাভেদ মিঁয়াদাদ অলরাউন্ডার শহিদ আফ্রিদিকে টি-২০ দলের অধিনায়ক নির্বাচন করার সিদ্ধান্তের প্রশংসা করেছেন। তবে একই সঙ্গে পদটিকে নিশ্চিত হিসেবে না নেয়ার জন্য এ অলরাউন্ডারকে সতর্ক করে দিয়েছেন।

মঙ্গলবার স্থানীয় একটি বার্তা সংস্থাকে দেয়া এক সাক্ষাৎকারে মিঁয়াদাদ বলেন, ব্যাট হাতে আফ্রিদির ফর্ম হবে দলটির জন্য খুবই গুরুত্বপূর্ণ এবং তার ব্যর্থতা পাকিস্তান দল সামলে উঠতে পারবে না। তার উচিত বিশেষ করে তার নিজের ব্যাটিংয়ের ওপর নজর দেয়া এবং তাতে উন্নতি ঘটানো।

৩৪ বছর বয়সী আফ্রিদিকে দুই বছররের জন্য অর্থাৎ ২০১৬ টি-২-০ বিশ্বকাপ পর্যন্ত অধিনায়ক নির্বাচন করা হয়েছে বলে জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

একইভাবে ওয়ানডে দলের অধিনায়ক ইস্যুতে তাড়াহুড়া করে কোন সিদ্ধান্ত না নিতে বোর্ডকে পরামর্শ দেন পিসিবির সাবেক মহাপরিচালক ও জাতীয় দলের প্রধান কোচের দায়িত্ব পালন করা মিঁয়াদাদ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।