এশিয়া কাপ হকি শুরু

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫০ এএম, ১১ অক্টোবর ২০১৭

বহুল প্রতীক্ষিত এশিয়া কাপ হকি-২০১৭ মাঠের লড়াই শুরু হয়েছে । বেলা ৩টার দিকে ভারত-জাপানের ম্যাচের মধ্য দিয়ে এই টূর্নামেন্টের মাঠের লড়াই শুরু হল। এই প্রতিবেদন লেখা পর্যন্ত প্রথম কোয়ার্টারে ১-১ গোলে সমতা রয়েছে।

খেলার তৃতীয় মিনিটেই ভারতের সমরপিত সুনীল গোল করে ভারতকে এগিয়ে নেন। তার এক মিনিট পরেই জাপানের কিতাজাতো কেঞ্জি গোল পরিশোধ করে সমতায় ফেরান দলকে।

এর আগে টুর্নামেন্টের উদ্বোধন করেন পরিকল্পনা মন্ত্রী মোস্তফা কামাল। এসময় আরও উপস্থিত ছিলেন বিমান বাহিনীর প্রধান এয়ার ভাইস মার্শাল আবু এসরার।

উল্লেখ্য, দীর্ঘ ৩২ বছর পর আবার এশিয়া কাপ হকি ফিরেছে ঢাকায়। এশিয়ার সেরা ৮ দলের শ্রেষ্ঠত্বের লড়াই দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন হকিপ্রেমীরা। কেবল হকিপ্রেমীদেরই নয়, এ টুর্নামেন্টে বাংলাদেশের মানুষের নজর থাকবে লাল-সবুজ জার্সিধারী এক ঝাঁক তরুণের দিকে। আয়োজনের সাফল্যে তারাই আনতে পারবে পূর্ণতা। যেমন হয়েছিল ১৯৮৫ সালে। ঢাকায় অনুষ্ঠিত দ্বিতীয় এশিয়া কাপে।

এমএএন/এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।