শেষ হল বিসিবির বহুল আলোচিত এজিএম

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৭ পিএম, ০২ অক্টোবর ২০১৭

নানা জটিলতা কাটিয়ে অবশেষে সম্পন্ন হয়ে গেলো বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বহুল আলোচিত বার্ষিক সাধারণ সভা (এজিএম)। বিরোধী পক্ষের আইনি পদক্ষেপ, আদালতের নানা নির্দেশনা পেরিয়ে আজ বিসিবির এজিএম শুরু হয় দুপুর প্রায় সাড়ে ১১টার দিকে। আর দিন শেষে গঠনতন্ত্রের সংশোধনীর অনুমোদনের মধ্য দিয়ে শেষও হয় বিসিসবির সপ্তম এজিএম এবং ইজিএম।

আজ (সোমবার) রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে দুপুর ১১টা ২০ মিনিটে শুরু হয়েছে বহুল আলোচিত এই সভা। প্রথমেই পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। এরপর ২০০০ সাল থেকে এখন পর্যন্ত মারা যাওয়া কাউন্সিলরদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। অনুষ্ঠানে প্রেজেন্টেশনের মাধ্যমে বিসিবির সফলতা এবং আয়-ব্যায়ের হিসেব তুলে ধরেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

পাশাপাশি তিনি ভবিষ্যত পরিকল্পনা ও রূপরেখাও তুলে ধরেন উপস্থিত কাউন্সিলরদের সামনে। এ সময় বেশ উচ্ছ্বাসিত দেখা যায় উপস্থিত কাউন্সিলরদের।

বিসিবির বর্তমান কমিটির গত চার বছরের মেয়াদে একবারও এজিএম হয়নি। যদিও এটি প্রতি বছর হওয়ার কথা। ২০১৩ সালের ১০ই অক্টোবর করা মামলা মাথায় নিয়েই নির্বাচিত হয়ে আসে বিসিবির বর্তমান কমিটি।

বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও বিশেষ সাধারণ সভায় (ইজিএম) অংশ নেননি বিসিবির সাবেক সভাপতি সাবের হোসেন চৌধুরীসহ ৩৭জন কাউন্সিলর। সারা দেশের ১৭০ কাউন্সিলরের মধ্যে উপস্থিত ছিলেন ১৩৩ জন।

এমএএন/আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।