ক্যান্সার আক্রান্ত রানীর পাশে অন্তত-বর্ষা


প্রকাশিত: ১২:৫৭ পিএম, ১০ জুন ২০১৫

ঢাকাই ছবির নায়ক হিসেবে তো বটেই একজন সমাজসেবক হিসেবেও অনন্ত জলিলের জনপ্রিয়তা রয়েছে। নানা সময় তিনি অসহায় মানুষের পাশেও দাঁড়িয়েছেন।

তারই ধারাবাহিকতায় ক্যান্সারে আক্রান্ত রানী নামের এক কিশোরিকে আর্থিকভাবে সাহায্য করেলেন তিনি। পাশাপাশি মেয়েটিকে সাহায্য করার জন্য অন্যদের কাছেও অনুরোধ জানিয়েছে অন্তত এবং তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষা।

এ প্রসঙ্গে চিত্রনায়ক জলিলের মুখপাত্র সজিব জানালেন, মহাখালী ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন নুরজাহান বেগেমের দ্বিতীয় কন্যা মোসাম্মৎ রানী আক্তার (১৯) পায়ুপথে টিউমারে আক্রান্ত। বর্তমানে টিউমারটি ক্যান্সারে পরিণত হয়েছে।

রানীকে সুস্থ করতে আরো ১২টি ক্যামোথেরাপি দিতে হবে, যার প্রতিটির খরচ হবে ২৭ হাজার টাকা। তারই একটি অংশ দান করছেন অনন্ত ও বর্ষা। সেইসাথে বাকীটুকু নিয়ে রানীর পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের অনুরোধ জানিয়েছেন চলচ্চিত্রের সফল এই জুটি।

অনন্ত জলিল তার অফিসিয়াল পেজের মাধ্যমে দূরারোগ্য রোগে আক্রান্ত এই রোগীর পাশে দাঁড়ানোর জন্য দেশের হৃদয়বান ও ধনাঢ্য ব্যক্তিবর্গের প্রতি বিনীত আহ্বান জানান। চিত্রনায়িকা বর্ষার পেজ থেকেও মেয়েটির জন্য সাহায্য চাওয়া হয়েছে।


সেখানে সাহায্যের অর্থ নিম্ন লিখিত সঞ্চয়ী হিসাব নম্বর এর অনুকুলে পাঠানোর জন্য বিনীতভাবে অনুরোধ করা হয়েছে:

নুর জাহান বেগম। স্থায়ী ঠিকানা: গ্রাম/রাস্তা: ০৪নং লেইন, সেগুন বাগান, ডাকঘর: পাহারতলী, খুলশী, চট্রগ্রাম সিটি কর্পোরেশন, চট্রগ্রাম মোবাইল নং - ০১৬৮৪-৪২০৭০৭

ব্যাংক:
এনআরবি ব্যাংক সঞ্চয়ী হিসাব নম্বর: ০১০৭-৩১১০০০০০৮১৫ শাখাঃ এনআরবি ব্যাংক, হেমায়েতপুর, সাভার, ঢাকা।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।