দক্ষিণ আফ্রিকা সিরিজের দল চূড়ান্ত শনিবার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা চট্টগ্রাম থেকে
প্রকাশিত: ০৫:১৩ পিএম, ০৮ সেপ্টেম্বর ২০১৭

অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ শেষে টাইগারদের পরবর্তী মিশন এখন দক্ষিণ অাফ্রিকা। শনিবার দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য দল চূড়ান্ত করতে বৈঠকে বসবেন নির্বাচকরা।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু শুক্রবার রাতে জাগো নিউজকে এ তথ্য জানিয়ে বলেন, আমরা শনিবার ঢাকায় দক্ষিণ আফ্রিকা সফরের দল নিয়ে বসবো।

বাংলাদেশ দলের বেশ কয়েকজন ব্যাটসম্যান অফফর্মে থাকলেও দক্ষিণ আফ্রিকার কঠিন কন্ডিশনে নতুন কাউকে খেলাতে চাচ্ছেন না নান্নু। তার মতে, দক্ষিণ আফ্রিকার ডিফিকাল্ট কন্ডিশনে একদম নতুন কারো ভালো খেলা কঠিন। তাই আমাদের শেষ মুহূর্ত পর্যন্ত অভিজ্ঞ ও পুরাতনদের বিবেচনায় আনার চেষ্টা থাকবে।

তবে পেস বিভাগকে শক্তিশালী করা হবেও বলে তিনি নিশ্চিত করেছেন। স্কোয়াডে পাঁচ পেসার, এক স্পিনার ও আটজন ব্যাটসম্যান নেয়া হবে বলেও তিনি জানান।

নতুনদের নেয়ার আগ্রহ না থাকলেও এএচপির হয়ে ইংল্যান্ড সফরে যাওয়া দুই তরুণের দিকে নির্বাচকদের দৃষ্টি আছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। তবে সব জল্পনা-কল্পনার অবসান ঘটবে শনিবারই।

এআরবি/এমএএন/এআরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।